কর্ণফুলীতে নামিদামি কোম্পানির লেবেলের আড়ালে বানায় ভেজাল খাবার

নগরের কর্ণফুলীতে অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন নামিদামি কোম্পানির লেবেল ব্যবহার করে নকল খাদ্যপণ্য উৎপাদন এবং বাজারজাত করায় ফ্রেশওয়ে ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড কারখানাকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া গরুর মাংসের দোকানে ওজনে কম দেওয়ায় বিক্রেতাকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আরও পড়ুন: কর্ণফুলীপাড়ে কয়লার পাহাড়, সাহারা গ্রুপের ইনচার্জকে কারাদণ্ড

সোমবার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের চরপাথরঘাটা এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা কমিশনার (ভূমি) পীযুষ কুমার চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন বিএসটিআই কর্মকর্তা সজিব চৌধুরী, নুরে আলম ফিরোজসহ কর্ণফুলী থানা পুলিশের সদস্য ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযুষ কুমার চৌধুরী বলেন, ফ্রেশওয়ে ফুড অ্যান্ড বেভারেজ কারখানাটির অনুমোদন নেই। অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন নামিদামি কোম্পানির লেবেল ব্যবহার করে বিস্কুট, কেকসহ বিভিন্ন ভেজাল খাদ্যপণ্য উৎপাদন এবং বাজারজাত করা হচ্ছিল। আজ অভিযান পরিচালনা করে কারখানা মালিককে ২ লাখ টাকা এবং এক গরু মাংস বিক্রেতাকে ওজনে কম দেওয়ায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এআইটি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!