মহেশখালীতে মাঝরাতে অস্ত্র হাতে ডাকাতদের হানা, দুভাই খোয়াল টাকা—স্বর্ণ

মহেশখালী একই রাতে দুভাইয়ের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নগদ ৬ লাখ টাকাসহ ১৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতেরা।

বুধবার (৭ সেপ্টেম্বর) রাত ১টার পর উপজেলার শাপলাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাদেকের কাটা গ্রামের আলতাজ মিয়া ও উলা মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন রাতে ২০ থেকে ২৫ জন মুখোশধারী ডাকাত দরজা ভেঙে আলতাজ মিয়ার বাড়িতে ঢুকে। এ সময় পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি রুমে আটকে রাখে। এরপর আলমারি ভেঙে নগদ ৪ লাখ টাকা, ৮ ভরি স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

আরও পড়ুন: অস্ত্র নিয়ে ৮ ডাকাতের প্রস্তুতিতে হানা দিল র‌্যাব

একইভাবে ডাকাত দল আলতাজ মিয়ার ভাই উলামিয়ার বাড়ি থেকে নগদ ২ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।

ডাকাতেরা উভয় পরিবারের লোকজনকে মারধর করে বলে জানান বাড়ির মালিক উলা মিয়া ও আলতাজ মিয়া।

শাপলাপুর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল খালেক চৌধুরী জানান, বুধবার গভীর রাতে ২০ থেকে ২৫ জনের সংঘবদ্ধ ডাকাত দল ছাদেকের কাটা এলাকার দুই ভাই আলতাজ মিয়া ও উলামিয়ার বাড়িতে ডাকাতি করে। এ সময় ডাকাত দল ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতির সময় বৃষ্টিও ছিল। বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রনব চৌধুরী আলোকিত চট্টগ্রামকে বলেন, খবর পেয়ে ঘটনান্থলে পরিদর্শন করারর পর আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

যোগাযোগ করা হলে মহেশখালী-কুতুবদিয়ার এসপি সার্কেল ফারুকী বলেন, ঘটনার সঙ্গে যারা জড়িত তাদেরকে অবশ্যই আইনের আনা হবে।

এমএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!