নগদকর্মীর টাকা ছিনতাই—সর্ষের মধ্যেই ভূত

  • মিরসরাইয়ে নগদের গ্রীন বাংলার পরিবেশকের ৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় প্রতিষ্ঠানের সুপারভাইজার আরিফুল ইসলাম সুমনকে (২৮) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সাহেরখালী ইউনিয়নের গজারিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: ফেসবুক প্রেম—আড়ালে ছিনতাই, জামালখানে নিজেদের ফাঁদে ধরা প্রেমিকা চক্র

এদিকে শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে আরিফুল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Yakub Group

এর আগে তার বাড়ি থেকে ১ লাখ টাকা ও ঘটনার সঙ্গে জড়িত আরও দুই ব্যক্তির বাড়ি থেকে ৩ লাখ ১৮ হাজার টাকা, একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তবে দুজনকে গ্রেপ্তার করা যায়নি।

আরিফুল ইসলাম সুমন উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৭ নম্ব ওয়ার্ডের গজারিয়া এলাকার হছু মুহুরী বাড়ীর মৃত মিজানুর রহমানের ছেলে। তিনি নগদ পরিবেশক গ্রীন বাংলার সুপারভাইজার হিসেবে সীতাকুণ্ড উপজেলায় কর্মরত ছিলেন। তবে এ ঘটনায় জড়িত অপর দুজনের নাম জানায়নি পুলিশ।

আরও পড়ুন: ‘রাতের রাজা’—ছিনতাইয়ে দাপিয়ে বেড়াতেন শহরে, অপারেশন সেরে যেতেন মাজারে

এ বিষয়ে মিরসরাই থানার সেকেন্ড অফিসার রাজিব পোদ্দার আলোকিত চট্টগ্রামকে বলেন, গত মঙ্গলবার সন্ধ্যায় নগদকর্মী আলতাফ হোসেন টাকা সংগ্রহ করে মোটরসাইকেলে বাড়ি যাওয়ার বিষয়টি সুপারভাইজার আরিফুল ছিনতাইয়ে জড়িত অপর দুই ব্যক্তিকে জানায়। পরে তারা পরিকল্পনা অনুযায়ী উপজেলার ছোট কমলদহ এলাকার কানকিরহাট গ্রামে অবস্থান নেয়। এরপর ওই দুই ব্যক্তি আলতাফের মোটরসাইকেল গতিরোধ ও তাকে মারধর করে ৭ লাখ টাকা ছিনিয়ে নেয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় তদন্ত করে আরিফুলের জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আজ (শনিবার) তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। ছিনতাইয়ে জড়িত অপর দুই আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm