ছোট গাড়িতে বেশি মুনাফা দিবে ‘ইনট্রা’

টাটার প্রাইম মুভারের গাড়ির জন্য নিটল মটরস ও সাউথ ওয়েস্ট এন্টারপ্রাইজ যৌথভাবে বাজারে নিয়ে এলো NITOL-SW TRAILER (এসডাব্লিউ ট্রেইলার)। টাটা ব্রান্ডের ছয় চাকার ট্রেইলার ট্রাকগুলোর ট্রেইলার সরবরাহের জন্য নিটল মটরস লিমিটেড ও সাউথ ওয়েস্ট এন্টারপ্রাইজের মধ্যে চুক্তি হয়েছে। ফলে টাটা মটরসের প্রাইম মুভারের গ্রাহকরা গাড়ির সঙ্গে পাবেন উন্নতমানের ট্রেইলার।

সোমবার (৮ নভেম্বর) সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে ব্রিফিং দেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ এবং সাউথ ওয়েস্ট এন্টারপ্রাইজের ম্যানেজিং ডিরেক্টর আলী আহসান সেলিম।

এর আগে উদ্বোধন করেন চিটাগং ক্লাবের প্রেসিডেন্ট মো. নাদের খান। এ সময় উপস্থিত ছিলেন টাটার কান্ট্রি হেড মাধু প্রকাশ সিং এবং নিটল মটরসের সিইও মো. তানভীর শহিদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশের বাণিজ্যিক গাড়ির প্রগতিশীল ক্রেতাদের দিকে লক্ষ্য রেখে এই ট্রেইলারগুলোর ডিজাইন করা হয়েছে। এগুলোর পারফরম্যান্স এবং লোডিং ক্যাপাসিটি অনেক বেশি। ক্রেতাদের সুবিধার জন্য অধিক পণ্য পরিবহনের কথা বিবেচনায় রেখে নিটল এসডাব্লিউ ট্রেইলারগুলো তৈরি করা হয়েছে।

আরও পড়ুন: পুলিশের বহরে যোগ হচ্ছে জাপানি ২০ সাঁজোয়া গাড়ি

Thai Food

এদিকে একইদিন বিকেলে চট্টগ্রামে নতুন বাণিজ্যিক গাড়ি টাটা ইনট্রা’র উদ্বোধন করেছে নিটল মটরস। নগরের হোটেল আগ্রাবাদে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

উদ্বোধনকালে তিনি বলেন, টাটা ইনট্রা তাদের জন্য একটি আদর্শ পিকআপ হয়ে উঠতে পারে, যারা ব্যবসায় বেশি উপার্জনের জন্য ছোট ধরনের বাণিজ্যিক গাড়ি চাচ্ছেন। পরীক্ষিত, কার্যকরী ও নির্ভরযোগ্য এই গাড়ির মালিক হওয়া যাবে স্বল্প খরচে। আমরা আত্নবিশ্বাসী যে, টাটা ইনট্রা এদেশের পিকআপের জগতে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে এবং একটি উল্লেখযোগ্য মার্কেট শেয়ার দখল করতে পারবে।

এদিকে গাড়িটির বৈশিষ্ট্য বর্ণনা করতে গিয়ে নিটল মটরস জানাচ্ছে, আধুনিক প্রজন্মের ক্রেতাদের নিত্যনতুন প্রয়োজনকে লক্ষ্য রেখে ইনট্রার ডিজাইন করা হয়েছে। এটা তাদের জন্য যারা স্বল্প বিনিয়োগে বেশি মুনাফায় আগ্রহী। পাশাপাশি ইনট্রা দেয় দুর্দান্ত পারফরম্যান্স যা অধিক উপার্জনের জন্য সহায়ক।

টাটা মটরসের ‘প্রিমিয়াম টাফ’ ডিজাইন ফিলোসোফির উপর ভিত্তি করে তৈরি ইনট্রা দেয় পাওয়ার প্যাকড পারফরম্যান্স। সঙ্গে আছে নিরাপদ ও আরামদায়ক ড্রাইভিংয়ের অভিজ্ঞতা। টাটা ইনট্রাতে রয়েছে পাওয়ারফুল কমন রেইল ইঞ্জিন, মজবুত চেসিস ও বড় লোডিং ডেক। এগুলো একে পরিণত করেছে পণ্য পরিবহনের জন্য উপযুক্ত পিকআপে। আছে নির্ভরযোগ্য ও জ্বালানি সাশ্রয়ী ইঞ্জিন।

আরও পড়ুন: ভারতের ২০০ টন অক্সিজেন নিয়ে বাংলাদেশের পথে অক্সিজেন এক্সপ্রেস

যার সঙ্গে যুক্ত আছে ফাইভ-স্পিড ট্রান্সমিশন ও গিয়ার শিফট অ্যাডভাইজর ব্যবস্থা। ফলে চালকরা দীর্ঘসময় ধরে ড্রাইভিং করতে পারবেন। বর্তমানে বাংলাদেশে নিটল মটরসের ৬৮টি সার্ভিস আউটলেট এবং সাতশরও বেশি স্পেয়ার পার্টস আউটলেট রয়েছে।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm