ঘাতক মাইক্রোবাস কেড়ে নিল আওয়ামী লীগ নেতার প্রাণ

মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি একরাম হায়দার সেলিম (৫৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

শনিবার (১৬ অক্টোবর) বেলা ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের ঠাকুরদীঘি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়।

সেলিম দুর্গাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মুজিবুল হকের ছেলে।

Thai Food

আরও পড়ুন : সড়কে পড়ে ছিলেন আহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরিফুর রমহান আলোকিত চট্টগ্রামকে বলেন, শনিবার বেলা ১২টায় একরাম হায়দার সেলিম রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য এবং ১৯৯৮ সালে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শরফুদ্দীন। তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সড়ক দুর্ঘটনার পর মাইক্রোবাসটি রেখে পালিয়ে যায় চালক। পুলিশ মাইক্রোবাসটি জব্দ করে থানায় নিয়ে এসেছে।

আজিজ/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm