সড়কে পড়ে ছিলেন আহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

সড়কের পাশে গুরুতর আহত অবস্থায় পড়ে ছিল বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে। চট্টগ্রামের টাইগারপাস মোড়ের কাছে পড়ে ছিলেন তিনি।

রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নগরীর সিডিএ এভিনিউ সড়কের টাইগার পাস মোড়ের কিছুটা সামনে থেকে শচীন দত্ত (২৩) নামের ওই শিক্ষার্থীকে আহত অবস্থায় উদ্ধার করেন দুজন পথচারী। ধারণা করা হচ্ছে তিনি কোন যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হয়ে সড়কের পাশে পড়েছিলেন।

আরও পড়ুন: আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল মাদারীপুরের দুলাল

নিহত শচীন দত্ত পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। শচীনের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায়। টাইগারপাস মোড়ের কাছে রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে ছিলেন শচীন।

এসময় তার বাইসাইকেলও একপাশে পড়া ছিল। তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছিলেন। আঘাতের ধরন দেখে ধারণা করা হচ্ছে, সাইকেল চালানো অবস্থায় কোনো ভারী যানবাহনের ধাক্কার আহত হয়েছিলেন তিনি।

আরও পড়ুন: চট্টগ্রামে ফ্লাইওভার থেকে পড়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু

জায়গাটি নির্জন হওয়ায় দুর্ঘটনাটি হয়তো কেউ দেখতে পাননি। এজন্য কোন ভারী যানবাহন তাকে ধাক্কা মেরে পালিয়ে গেছে।

দুর্ঘটনাস্থলে কিংবা আশপাশে কোন সিসিটিভি ক্যামেরা থাকলে ফুটেজে দুর্ঘটনার ভিডিও সংগ্রহ করলে ক্লু পাওয়া যেত। তবে আশপাশে সিসিটিভি ক্যামেরা আছে কিনা তা জানা যায়নি৷

সিএমপির কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, ‘রাতে টাইগারপাস মোড়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আমাদের থানায় জানান, সেখানে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় পাওয়া গেছে। তবে মোড় থেকে একটু সামনে নির্জন জায়গায় তিনি পড়ে ছিলেন। কিভাবে তিনি আহত হয়েছেন সেটি কেউই নিশ্চিত করে বলতে পারেনি। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া তিনি মারা যান।’

সিএম/এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm