কলেজছাত্রী নিহত—লরির ধাক্কায়

সীতাকুণ্ডে লরির ধাক্কায় দুজনের মৃত্যুর কয়েক ঘণ্টা না যেতেই এবার লরির ধাক্কায় প্রাণ গেল কলেজছাত্রীর। সহপাঠীদের সঙ্গে বেড়াতে গিয়ে নগরের পাথরঘাটা এলাকায় মৃত্যু হয় খাদিজা আক্তার উর্মি নামে ওই কলেজছাত্রীর। মাত্র তিন ঘণ্টার ব্যবধানে চট্টগ্রামে তিন মৃত্যুর ঘটনায় উদ্বেগ দেখা দিয়েছে।

জানা গেছে, পাথরঘাটা নেভাল টু-তে সহপাঠীদের সঙ্গে বেড়াতে বের হন ইসলামিয়া কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী খাদিজা আক্তার উর্মি। রোববার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় পাথরঘাটা কাউন্সিলর অফিসের সামনে পণ্যবোঝাই একটি লং ভেহিক্যাল তাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: বাবার হাত ধরে ফেরা হলো না শিশুর—মুহূর্তেই লাশ ব্যবসায়ীও

Thai Food

প্রত্যক্ষদর্শীরা জানান, লরিটি সহপাঠীদের সঙ্গে থাকা উর্মিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ায় তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে মৃত্যু হয় উর্মির। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, একটি রড বোঝাই লরি কলেজছাত্রীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আমরা ঘাতক লরিটিকে আটক করেছি। তবে চালক পালিয়ে গেছে। নিহত উর্মি মোগলটুলি এলাকার মৃত হারুনুর রশিদের মেয়ে।

এদিকে ঘাতক লরি চালককে আটকের দাবিতে সদরঘাট এলাকায় বিক্ষোভ শুরু করেছে উর্মির সহপাঠীরা।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm