১৬ ঘণ্টা ট্রেনের বগিতে পড়ে ছিল আহত যুবক, কাটা পা থেকে দুর্গন্ধ

ময়মনসিংহ এক্সপ্রেসের বগি থেকে আহত অবস্থায় অজ্ঞাত এক যুবককে উদ্ধার করা হয়েছে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালো ভর্তি করা হয়েছে। তার পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।

স্থানীয় সূত্র জানায়, ১৬ ঘণ্টার বেশি সময় সময় ধরে বগিতে পড়ে ছিল অজ্ঞাত ওই যুবক। এসময় সহায়তায় কেউ এগিয়ে আসেনি। পরদিন বিকেলে বগি থেকে সেই যুবককে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায় রেলওয়ে পুলিশ।

রেলওয়ে সূত্র জানায়, শুক্রবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে পৌঁছায় ময়মনসিংহ এক্সপ্রেস। পরে বগি পরিচ্ছন্নতার জন্য ট্রেনটি মার্শালিং ইয়ার্ড (ওয়াশপিটে) নিয়ে যাওয়া হয়।

আজ শনিবার দুপুর ৩টার দিকে বগি ওয়াশপিট থেকে ট্রেনে সংযোগ করার জন্য স্টেশনে আনার পর দেখা যায় আহত এক যুবক পড়ে আছে। এসময় তার কাটা পায়ে দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম রেলওয়ে থাানার সাব ইনস্পেক্টর সালাউদ্দিন খাঁন নোমান আলোকিত চট্টগ্রামকে বলেন, ময়মনসিংহ এক্সপ্রেসের বগি থেকে আহত অবস্থায় অজ্ঞাত এক যুবককে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!