হঠাৎ ডিভাইডারে অটোরিকশার ধাক্কা—মুহূর্তেই লাশ নারী, শিশুসহ রক্তাক্ত ৭

রাউজানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৭ জন আহত হয়েছেন।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের গহিরা নোয়া রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় সড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় অটোরিকশাটি।

নিহতের নাম লিপি বেগম। আহতরা হলেন- মোহাম্মদ আলী (৩৮), তার স্ত্রী ললিতা বেগম (২৮), তাদের ছেলে হাসান (৭), হোসেন (১), হাসনা বেগম (৩২), তার মেয়ে শারমিন আকতার (১৬) এবং চালক মো. হান্নান (৩৫)। তারা সবাই পার্বত্য রাঙামাটি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। এদের মধ্যে মোহাম্মদ আলী ও তাঁর স্ত্রী ললিতা বেগমের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন : দুমড়েমুচড়ে দিল অটোরিকশা, শিশু—পুলিশসহ রক্তাক্ত ৬

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, হাটহাজারীর উদ্দেশ্যে রাঙামাটি থেকে ছেড়ে আসা অটোরিকশটি চট্টগ্রাম রাঙামাটি সড়কের গহিরা নোয়ারাস্তার মাথা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। এ সময়ে গাড়িতে থাকা ৮ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে গহিরা জে কে মেমোরিয়াল হসপিটালে নেওয়া হলে লিপি বেগমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহতদের মধ্যে একই পরিবারের চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের ভাগিনা মো. ফারুক বলেন, আমি দেড় বছর আগে হাটহাজারী কাঁচাবাজার এলাকা থেকে বিয়ে করি। আজ আমার শ্বশুরবাড়িতে দাওয়াত ছিল। দাওয়াত শেষে স্ত্রীকে নিয়ে ফেরার কথা ছিল। এর মধ্যে এ দুর্ঘটনার খবর। মামি মারা গেছেন। আমার ফুফা, ফুফি ও ফুফাতো ভাই-বোন, মামাতো বোনসহ ৬ জন আহত হয়েছেন।

এ বিষয়ে রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক আলোকিত চট্টগ্রামকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছেন এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। গাড়িটি জব্দ করা হয়েছে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!