স্বর্ণের চেইন-লকেট চুরি করে পারকি বিচে ঘুরছিল চোর

নগরের কর্ণফুলী থানা পুলিশের অভিযানে চোরাই স্বর্ণালংকার উদ্ধারসহ মো. পারভেজ (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার হেফাজতে থাকা ১টি স্বর্ণের লকেট, ১টি স্বর্ণের চেইন, ২ জোড়া স্বর্ণের কানের দুল এবং ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে পারকি বিচ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার পারভেজ বাঁশখালী থানার বরুমচড়ার আহমদ হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত ৫ সেপ্টেম্বর কর্ণফুলী এলাকায় একটি বাড়িতে চুরির ঘটনা ঘটে। এরপর ভুক্তভোগী ওই পরিবার থানায় অভিযোগ করলে পারকি বিচ এলাকা থেকে পারভেজ নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাকলিয়া শাহ আমানত সেতু সংলগ্ন তার বাসা থেকে চোরাই স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার উপপরিদর্শক (এসআই) মোবারক হোসেন বলেন, কর্ণফুলী পারকি বিচ এলাকায় অভিযান চালিয়ে পারভেজ নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বাসা থেকে চোরাই মালামাল উদ্ধার হয়।

তিনি বলেন, মূলত পারভেজ একজন ছিঁচকে চোর। সে মানুষের বাসার মূল্যবান জিনিসপত্র চুরি করে বিক্রি করে দেয়। তার সাথে আর কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এএইচ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!