শ্রাবণীর ঘরে ছিল লুটের ৬ স্বর্ণবার, সঙ্গে ৬ লাখ টাকা—জড়িত ৪ যুবক

নগরের হাজারী গলিতে ১৪টি স্বর্ণের বার ছিনতাইয়ের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৬টি স্বর্ণের বার ও বার বিক্রির ৬ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট) রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকা থেকে জয়ন্ত বণিককে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে নগরের বিভিন্ন এলাকা থেকে বাকি আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- প্রবীর বণিক (৪৪), জয়ন্ত বণিক (৪৮), আব্দুর রউফ (৫২), মো. মাঈনদ্দীন হাসান তুষার (৩৮) ও শ্রাবণী বণিক (৩৪)।

আরও পড়ুন : সাঁঝবেলায় প্রবাসীর ঘর থেকে ৫৫ ভরি স্বর্ণ লুট করেছিল ৪ যুবক

পুলিশ জানায়, গত রোববার (৬ আগস্ট) ভোরে হাজারী গলির পিয়াসী মার্কেটের বনলতা কাটিং সেন্টারের স্বর্ণালংকার তৈরির কারখানা ম্যানেজার কনক ধরকে ১৪টি স্বর্ণের বার নিয়ে রিকশা করে গরীবুল্লাহ শাহ মাজার এলাকায় আসতে বলেন মালিক। ম্যানেজার রিকশা করে আন্দরকিল্লা বনফুলের সামনে পৌঁছালে অজ্ঞাত চার ব্যক্তি তাকে মারধরের ভয়ভীতি দেখিয়ে শপিং ব্যাগে থাকা ১৪টি স্বর্ণের বার নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর ম্যানেজার কনক ধর বাদী হয়ে চারজনকে আসামি করে কোতোয়ালী থানায় মামলা করেন। মামলার পর ব্রাহ্মণবাড়িয়া ও নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মেহেদী হাসান আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনার পর সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্যপ্রযুক্তির সহায়তায় ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকা থেকে জয়ন্ত বণিককে গ্রেপ্তার করি। পরে তার দেওয়া তথ্যে প্রবীর বণিককে নগরের ঘাটফরহাদবেগ এবং আব্দুর রউফ ও মাঈনুদ্দীনকে এক্সেস রোড থেকে গ্রেপ্তার করা হয়। তাদের তথ্যে জয়ন্ত বণিকের স্ত্রীর কাছ থেকে ছিনতাই করা ৬টি স্বর্ণের বার ও নগদ ৬ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এসআই আরও বলেন, বাকি স্বর্ণ উদ্ধারের চেষ্টা চলছে। গ্রেপ্তার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!