সাঁঝবেলায় প্রবাসীর ঘর থেকে ৫৫ ভরি স্বর্ণ লুট করেছিল ৪ যুবক

রাউজানে প্রবাসীর ঘরে দুর্ধর্ষ চুরির ঘটনার ২২ দিন পর ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার (১ আগস্ট) সন্ধ্যা ৭টায় নগরের বায়েজিদ বোস্তামী, হাটহাজারী ও মিরসরাই থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে স্বর্ণালংকার, মোটরসাইকেলসহ বিপুল পরিমাণ চোরাই পণ্য উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নোয়াখালী জেলার হাতিয়া থানার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. হেলাল উদ্দিন (৪৩), নোয়াখালী বেগমগঞ্জের মৃত শাহ আলমের ছেলে মো. সালাউদ্দিন (৩৪), সন্দ্বীপ থানার মৃত ডা. রফিকুল মাওলার ছেলে মো. সোহাগ (৩৮) এবং নোয়াখালী জেলার হাতিয়া থানার মৃত মো. আবুল কালামের ছেলে মো. আবুল কাশেম ওরফে বাঁচা (৩২)।

আরও পড়ুন : প্রবাসীর ঘরে অর্ধকোটি টাকার চুরির রহস্যের কিনারা নেই, মামলা গেল পিবিআইতে

বুধবার (২ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র চট্টগ্রাম উপপরিদর্শক মো. কামাল আব্বাস।

এর আগে গত ৯ জুন সন্ধ্যায় রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের এয়াছিন নগর গ্রামের আজিজুল হক ভিলার মালিক প্রবাসী আব্দুল কাদেরের বসতঘরে থেকে ৫৫ ভরি স্বর্ণালংকারসহ ৫৫ লাখ ৪৩ হাজার ৫০০ টাকার মালামাল চুরির ঘটনা ঘটে। পরে এ ঘটনায় আব্দুল কাদের বাদী হয়ে রাউজান থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রামের উপপরিদর্শক মো. কামাল আব্বাস আলোকিত চট্টগ্রামকে বলেন, রাউজানে প্রবাসীর ঘরে চুরির ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার এবং স্বর্ণাংকারসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!