মহেশখালীতে অটেরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে শিক্ষক লাশ রক্তাক্ত ৪

মহেশখালীতে অটোরিকশা-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন এক স্কুলশিক্ষক। এছাড়া এ ঘটনায় আরও ৪ জনকে মুমুর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকাল সাড়ে ৪টায় মহেশখালীর কালারমারছড়ার উত্তর নলবিলার চালিয়াতলীর চিতাকুলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষক হলেন-লিটন পাল (৪০)। তিনি মহেশখালী পৌরসভার পালপাড়ার অমল পালের ছেলে। চকরিয়ার খুটাখালী আর্দশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন তিনি।

আহতরা হলেন- মহেশখালী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাপস দত্ত (৩৪), কুতুবজোর এলাকার আয়ুব (৫০), পৌরসভার জালাল (৫৫) ও মোরশেদ (২০)।

এদিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাফুজুর হক।

আরও পড়ুন: চকরিয়ায় টমটম উল্টে মুহূর্তেই লাশ শিক্ষক

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বিকাল সাড়ে ৪টার দিকে মহেশখালীর কালারমারছড়ার উত্তর নলবিলার চালিয়াতলীর চিতাকুলায় বদরখালী থেকে মহেশখালীগামী অটোরিকশা ও মহেশখালী থেকে বদরখালীগামী মাইক্রোবাসের সঙ্গে এ সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শী ও দুর্ঘটনায় আহত তাপস দত্ত বলেন, দ্রুতগামী মাইক্রোবাসটি আমাদের গাড়িকে চাপা দেয়। এসময় আমি মাথা ও পায়ে আঘাত পাই। এছাড়া আমার পাশে বসা একজন মারা গেছেন। বাকিদের অবস্থাও গুরুতর।

এ বিষয়ে স্থানীয় কালারমার ছড়ার ইউপি সদস্য মো. ওসমান গণি বলেন, উত্তর নলবিলার চিতাকুলায় অটোরিকশা-মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এছাড়া ৪ জন আহত হয়েছেন। বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।

যোগাযোগ করা হলে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী আলোকিত চট্টগ্রাম বলেন, কালারমার ছড়ার উত্তর নলবিলায় সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পেয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এমএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!