রাতে গায়ে হলুদে ইয়াবা নিতে বলে ৩ বন্ধু, সকালে রেললাইনে লাশ

মিরসরাইয়ে তৌহিদুল ইসলাম খোকন (৩০) নামে এক পিকআপ চালককে খুনের পর রেললাইনে ফেলে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে পূর্বাঞ্চল রেলের ঢাকা-চট্টগ্রাম রেললাইনের হিঙ্গুলী খান সিটি সেন্টার সংলগ্ন স্থান থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত তৌহিদুল ইসলাম খোকন উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামের মৃত হাসেম ড্রাইভারের ছেলে। তিনি এক বছর বয়সী মেয়ে ও সাত বছর বয়সী ছেলের বাবা।

নিহতের স্ত্রী সানজিদা আক্তার বলেন, বুধবার রাতে একই এলাকার শাহাজাহান মেম্বার বাড়িতে বন্ধুর বোনের গায়ে হলুদে যান তৌহিদ। সেখানে যাওয়ার আগে মোতালেব, আমজাদ ও রাসেল ইয়াবা নিতে তাকে বারবার ফোন করে। কিন্তু তৌহিদ রাজি হননি। রাতে গায়ে হলুদে গিয়ে তিনি আর ফেরেননি। আজ সকালে রেললাইনে তার মরদেহ পাওয়া যায়।

আরও পড়ুন : রেললাইনে রক্তাক্ত লাশ—উদ্ধার করল পুলিশ 

নিহতের বড় ভাই সাইফুল ইসলাম বলেন, আমার ভাই খোকন গাড়ি চালিয়ে সংসার চালাত। বুধবার রাতে বাড়ি থেকে বের হয়ে কয়েকজন বন্ধু মিলে খান সিটি সেন্টারে চা খায়। পরে তাকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি। আজ সকালে খান সিটি সেন্টারের পেছনে রেলাইনের ওপর তার লাশ পাওয়া যায়।

এ বিষয়ে হিঙ্গুলী ইউনিয়ন পরিষদ ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান বলেন, সকালে খবর আসে খোকন মারা গেছে। কে বা কারা তাকে খুন করে রেললাইনে ফেলে গেছে। পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

যোগাযোগ করা হলে চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মনিরুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করছি তাকে খুন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!