রাউজানে ৪ ডাকাতসহ পুলিশের জালে ৭, অস্ত্র উদ্ধার

রাউজানে দেশীয় তৈরি অস্ত্র, এলজি, চাপাতি ছুরি, কিরিচসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর ও রাতে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে আজ (বুধবার) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ডাকাতির প্রস্তুতির সময় নোয়াপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাহজানের চৌদ্দ কলোনি থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় এলজি, কার্তুজ, দুটি টিপ ছুরি, কিরিচ ও চাপাতি উদ্ধার করা হয়।

এছাড়া এদিন দুপুরে অটোরিকশায় যাওয়ার সময় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাহাড়তলী চুয়েট গেইট থেকে অস্ত্রসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একনলা বন্দুক ও একটি অটোরিকশা জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নোয়াপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নিরামিষপাড়ার শেখ আহম্মদের ছেলে মো. শেখ রাফাত (৩০), একই এলাকার ফজল কাদেরের ছেলে মেহেদী হাসান মুরাদ (২২), ৯ নম্বর ওয়াডের কচুখাইন রফিক সওদাগর বাড়ির মো. বাবুলের ছেলে মো. হাসান মুরাদ (২৪), ২ নম্বর ওয়ার্ডের আচার্য্যপাড়ার মো. মতিনের ছেলে মো. ইমরান (২৫), হাটহাজারী উপজেলার উত্তর মাদার্শার নুর খলিফা বাড়ির আশারাফ আলীর ছেলে আবদুর রহিম বাদল (২৭), একই এলাকার প্রয়াত শফিকুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন (২২) ও প্রয়াত খলিলুর রহমানের ছেলে মো. ইকবাল হোসেন কামাল (২৬)।

এ বিষয়ে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল আলোকিত চট্টগ্রামকে বলেন, পৃথক অভিযানে একটি ডাকাত দলের অস্ত্রধারী চার সদস্য ও অস্ত্র পাচারকালে তিনজনসহ মোট ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে দেশীয় এলজি, কার্তুজ, দুটি টিপ ছুরি, কিরিচ, চাপাতি, একনলা বন্দুক ও একটি অটোরিকশা জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার পর আজ সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!