রাউজানে অস্ত্র নিয়ে ধরা যুবক, ৫ মামলার আসামির কাছে গাঁজা

রাউজানে অস্ত্রসহ মো. নুরুল আলম ওরফে বাবুলকে (৪২) ও পাঁচ মামলার আসামি মো. সালমানকে (৩০) গাঁজাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ জুন) রাতে পৃথক অভিযানে তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বাবুল উপজেলার উরকিরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মকবুল আহাম্মদ সারাং বাড়ির প্রয়াত ইউনুছ মিয়া ওরফে ইউনুছ ড্রাইভারের ছেলে। সালমান একই ওয়ার্ডের পশ্চিম রাউজান হরিশখানপাড়া এলাকার ইউনুছ কোম্পানি বাড়ির মো. শফিউল আজম ওরফে আমীরের ছেলে।

এদিকে গ্রেপ্তার দুজনকে আজ (বুধবার) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

আরও পড়ুন: রাউজানে ফের সক্রিয় শীর্ষ সন্ত্রাসীরা, দুর্গম পাহাড়ে ধরা খেল ধামা ইলিয়াছ

পুলিশ জানায়, মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার বাগেয়ান ইউনিয়নের গশ্চি উচ্চ বিদ্যালয় সংলগ্ন মদন জঙ্গল সড়কের আনোয়ার পাশার গরুর খামারের সামনের রাস্তা থেকে নুরুল আলমকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে দুনলার একটি দেশিয় আগ্নেয়াস্ত্র (এলজি) এবং একটি কার্তুজ উদ্ধার করা হয়।

এছাড়া একদিন রাতে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের রুস্তম শাহ (রা.) মাজার গেইটের সামনে থেকে সালমানকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন আলোকিত চট্টগ্রামকে বলেন, নুরুল আলম দ্রুত বিচার আইন মামলার আসামি। তার বিরুদ্ধে অস্ত্র আইনে নতুন আরও একটি মামলা করা হয়েছে। এছাড়া সোলায়মানের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে নতুন আরও একটি মামলার পর গ্রেপ্তার দুজনকে আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!