মুহূর্তেই লাশ চুয়েটের ২ ছাত্র, রাস্তায় ব্যারিকেড—বাসে আগুন

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বেপরোয়া বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শান্ত সাহা ও তৌফিক হোসেন নামে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুশিক্ষার্থী নিহত হয়েছেন।

সোমবার (২২ এপ্রিল) দুপুর সাড়ে ৩টার দিকে কাপ্তাই সেলিনা কাদের চৌধুরী কলেজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কে ব্যারিকেড দিয়ে সড়ক অবরোধ করে একটি বাসে আগুন দেয় উত্তেজিত শিক্ষার্থীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত শান্ত সাহা চুয়েট পুরকৌশল বিভাগের ২০ ব্যাচের শিক্ষার্থী (আইডি-২০০১১০০)। তিনি নরসিংদীর কাজল সাহার ছেলে।

আরও পড়ুন : চন্দনাইশে মুহূর্তেই লাশ ২ শিশু

তৌফিক হোসেন একই বিভাগের ২১ ব্যাচের শিক্ষার্থী (আইডি-২১০১০০৬)। তিনি নোয়াখালী সুধারামের নিউ কলেজ রোডের মো. দেলোয়ারের ছেলে।

এ বিষয়ে চুয়েটের উপপরিচালক (জনসংযোগ) ফজলুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, দুর্ঘটনায় নিহত শান্ত সাহার মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং তৌফিকের মরদেহ এভারকেয়ার হাসপাতালে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে ঘটনার পর সন্ধ্যায় চুয়েট গেইটের সামনে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কে ব্যারিকেড দিয়ে সড়ক অবরোধ করে চুয়েটের শিক্ষার্থীরা। এসময়েদ উত্তেজিত শিক্ষার্থীরা শাহ আমানত নামে একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনে।

যোগাযোগ করা হলে রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, চুয়েটের দুশিক্ষার্থী বাসচাপায় নিহতের ঘটনায় চুয়েট গেইটে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!