মিরসরাইয়ে মধ্যরাতে চেয়ারম্যানের রক্ত ঝরানো যুবক লুকিয়ে ছিল নোয়াখালী

মিরসরাইয়ে খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীর (৫৩) ওপর হামলা মামলার প্রধান আসামি মো. শাখাওয়াতকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৯ জুলাই) নোয়াখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি নোয়াখালী জেলার সূবর্ণচর থানার ৪ নম্বর চর ওয়াপদা ইউনিয়নের চরওয়াপদা এলাকার হকসাবের ছেলে।

এদিকে গ্রেপ্তার শাখাওয়াতকে আজ সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একইসঙ্গে তাঁর ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে বলে জানায় পুলিশ।

আরও পড়ুন: মিরসরাইয়ে মধ্যরাতে বাংলোতে হামলা, রক্তাক্ত সাবেক চেয়ারম্যান

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ও মিরসরাই থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন বলেন, খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীর ওপর হামলার ঘটনায় গত ১৪ জুলাই মো. শাখাওয়াতকে প্রধান ও অজ্ঞাত দুজনসহ ৪ জনকে আসামি করে থানায় মামলা হয়। প্রধান আসামি মো. শাখাওয়াতকে নোয়াখালী এলাকা থেকে হাতিয়া থানা পুলিশের সহায়তায় গ্রেপ্তার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয় স্বীকার করেছেন।

এসআই আরও বলেন, আজ (বৃহস্পতিবার) সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়েছে। আসামির ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে প্রকৃত ঘটনা জানা যাবে।

প্রসঙ্গত, গত ১০ জুলাই রাত ১২টায় সাবেক চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীকে খৈয়াছড়া ঝরনা এলাকার বাগান বাড়িতে কুপিয়ে আহত করা হয়। হামলায় মাথা, গলা, চোখ ও পায়ে মারাত্মক জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!