মিরসরাইয়ে ডাকাতির আগেই ধরা খেল ৩ ডাকাত

মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতি সময় ৩ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে ২টি চাইনিজ কুড়াল এবং ১টি ছুরি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৩ জুলাই) পৌরসভা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মিরসরাই থানা ও জেলার বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, ডাকাতি এবং মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তাররা হলেন- মিরসরাই পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম গোভনীয়া এলাকার আলমের বাড়ির মীর হোসেন প্রকাশ মান্নানের ছেলে মেহেদী হাসান (২৭), মায়ানী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সৈদালী এলাকার নুরুল ইসলাম মেম্বার বাড়ির মৃত আবুল কামালের ছেলে মো. নাজিম (২৮) ও কক্সবাজার জেলার মহেশখালী থানার ৪ নম্বর ওয়ার্ডের দেবাঙ্গাপাড়া এলাকার আব্দুল বারি বাড়ির মৃত আব্দুল বারির ছেলে মো. সালাউদ্দিন (৩৮)।

আরও পড়ুন: ডাকাতির আগেই পুলিশের হানা, পালাল ৪ ডাকাত, ধরা খেল ৩

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, গোপন সংবাদে মিরসরাই পৌরসভায় অভিযান চালিয়ে ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির উদ্দেশে জড়ো হয়েছিল বলে জানায়। তারা মিরসরাই এবং চট্টগ্রাম জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে ডাকাতি এবং ছিনতাই করে আসছিল। গ্রেপ্তার ৩ জন ডাকাত-ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য।

তিনি আরও বলেন, গ্রেপ্তার মেহেদী হাসানের বিরুদ্ধে মিরসরাই থানায় চুরি, ছিনতাই ও ডাকাতির ৩টি মামলা; নাজিমের বিরুদ্ধে চুরি, ছিনতাই ও ডাকাতির ২টি মামলা এবং সালাউদ্দিনের বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানা, কক্সবাজার জেলার সদর ও মহেশখালী থানায় চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদক আইনসহ ৭টি মামলা রয়েছে। তাদের মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, গ্রেপ্তার ৩ ডাকাতকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৭। তাদের বিরুদ্ধে থানায় ডাকাতি মামলা করা হয়েছে। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!