মাতামুহুরীতেই মিলল মনছুর—মুবিনের মরদেহ

চকরিয়ার মাতামুহুরী নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজ মনছুর আলম (২১) ও মো. মুবিনের (১৮) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টার দিকে চকরিয়া উপজেলার মাতামুহুরী নদীর পূর্ব বড় ভেওলার আনিছপাড়া এলাকার নদীতে বসানো ঝাঁক থেকে মাছ ধরতে নেমে নিখোঁজ হন তারা। পরে বিকাল ৪টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মনছুর আলম চকরিয়া উপজেলার পুর্ব বড় ভেওলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কালাগাজি সিকদারপাড়ার ইদ্রিস মিয়ার ছেলে। মনছুর আলম (২১)। মো. মুবিন (১৮) ৭ নম্বর ওয়ার্ডের সিকদারপাড়া গ্রামের আবদুস সালামের ছেলে।

আরও পড়ুন : মাতামুহুরী নদীতে ৭ মাস বয়সী শিশুর লাশ ঘিরে রহস্য

বিষয়টি নিশ্চিত করে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্ন বলেন, আজ সকালে মনছুর ও মুবিন মাতামুহুরী নদীতে মাছ ধরতে নামে। ফিরে না আসায় স্থানীয়র বাসিন্দারা তাদের সন্ধান শুরু করে। পরে খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা যোগ দেয়। বেলা ২টা পর্যন্ত নিখোঁজ দুযুবকের সন্ধান পাওয়া যায়নি। এরপর চট্টগ্রাম থেকে ডুবুরি দল এনে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

যোগাযোগ করা হলে পেকুয়া ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার বাপ্পী বড়ুয়া আলোকিত চট্টগ্রামকে বলেন, মাতামুহুরী নদীতে দুযুবক নিখোঁজ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যায়। পরে চট্টগ্রাম থেকে ডুবুরি দল এনে স্থানীয়দের সহায়তায় দুযুবকের মরদেহ উদ্ধার করা হয়।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!