ভয়ঙ্কর সন্ত্রাসী ফ্রুট সোহেলের ভাই রুবেল, পুলিশের চোখ ফাঁকি দিলেও ধরল র‍্যাব

নগরের অপরাধপ্রবণ এলাকার শীর্ষে চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট এলাকা। এখানে ভঙ্কয়র গ্যাংয়ের নেতৃত্ব দিচ্ছে তালিকাভুক্ত সন্ত্রাসী সোহেল ওরফে ফ্রুট সোহেল।

সোহেলের গ্রুপের বেশিরভাগ সদস্য কিশোর ও দুর্ধর্ষ অপরাধী। সড়ক ও ফুটপাতে চাঁদাবাজি, পরিবহন, নির্মাণাধীণ ভবনে চাঁদাবাজি, মাদক কারবার, পতিতালয়সহ সমস্ত অপরাধের নেপথ্যে রয়েছে সোহেল।

অবশেষে সোমবার (৫ জুলাই) চাঁদাবাজির সময় র‍্যাবের অভিযানে বহদ্দারহাটের কাঁচাবাজার থেকে আটক হয়েছেন সোহেলের ভাই রুবেল ওরফে পাঙ্গাস ও ভাগিনা মহিউদ্দিন নামে দুই সন্ত্রাসী। সোহেলের হয়ে বহদ্দারহাটে চাঁদা আদায়, ছিনতাই ও মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করেন তারা।

মঙ্গলবার (৬ জুলাই) গ্রেফতার আসামিদের থানায় চাঁদাবাজি মামলায় {মামলা নং- ৫(৭)২১} সোপর্দ করে র‍্যাব। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

চান্দগাঁওয়ে কিশোর জিয়াদ ও হক মার্কেটের সিকিউরিটি গার্ড সবুর হত্যাকাণ্ডের আসামিরা সবাই সোহেলের সহযোগী। গত ১ এপ্রিল বারাইপাড়ায় আনোয়ার নামে এক গার্মেন্টস কর্মকর্তাকে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয় এই গ্রুপের সদস্যরা। তার আরেক সহযোগী ছয় মামলার আসামি ধামা জুয়েল ও জসিম উদ্দিন এখনো পলাতক।

সম্প্রতি গ্যাং লিডার সোহেলের বিরুদ্ধে অস্ত্র, মাদক, মানব পাচারের অভিযোগে চারটি মামলা দায়ের হয়েছে। তবে এখনো ধরাছোঁয়ার বাইরে কুখ্যাত এই গ্যাং লিডার।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!