বিচারককে গালি—স্ত্রীর স্ক্রিনশটে ফেঁসে গেল পুলিশ স্বামী

স্ত্রীর করা যৌতুক মামলায় আদালতে হাজিরা দিতে আসা পুলিশ সদস্য সঞ্জয় চৌধুরী ওরফে তন্ময় ওরফে আবির চৌধুরীকে (২৭) আটকের পর কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে। এরপর বিচারককে গালাগাল ও কুরুচিপূর্ণ মন্তব্যের অভিযোগে তাঁর বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) নির্ধারিত সময়ে চট্টগ্রাম প্রথম মেট্রোপলিটন ম্যাজিস্টেট জুয়েল দেবের আদালতে হাজির হন সঞ্জয়। এসময় তাকে আদালতের হাজতখানায় আটকের নির্দেশ দেন বিচারক। পরে তাকে কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়। কোতোয়ালী থানায় মামলাটি করেন আদালতের বেঞ্চ সহকারী সৈয়দ নুর-এ-খোদা।

অভিযুক্ত সঞ্জয় চৌধুরী চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের চন্দন চৌধুরীর ছেলে। তিনি বর্তমানে কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কর্মরত।

আরও পড়ুন : চট্টগ্রামে এসআই’র পরকীয়া—বউকে খুন করে জেলে গেল পুলিশ স্বামী

জানা গেছে, ২০২৩ সালের ১৯ জুলাই সঞ্জয়ের বিরুদ্ধে যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা করেন স্ত্রী ইমা বসু। মামলাটি চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে বিচারাধীন। এর আগে বিচারক তাদের বৈবাহিক সম্পর্কের বিষয়টি আপসের তাগিদ দেন। তবে সেই বিষয়ে কোনো আপস করেননি সঞ্জয়।

এদিকে ইমার সঙ্গে হোয়াটসঅ্যাপে চ্যাট করার সময় বিচারককে গালাগাল এবং কুরুচিপূর্ণ মন্তব্য করেন সঞ্জয় চৌধুরী। এসবের স্ক্রিনশট আদালতের নজরে আনেন ইমা। পরে অভিযোগটি তদন্ত করতে নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটকে আদেশ দেন বিচারক।

এরপর তদন্ত শেষে গত ৫ ডিসেম্বর আদালতে প্রতিবেদন জমা দেন কাউন্টার টেরোরিজম ইউনিটের এসআই সাইদুর রহমান। সেখানে অভিযোগের সত্যতা নিশ্চিত করে পরবর্তী ব্যবস্থা নেওয়ার আবেদন জানান তিনি।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!