বাঁশখালীতে মুজিবুর সমর্থকদের বিরুদ্ধে মোস্তাফিজুর সমর্থকের মামলা

বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপির (ঈগল) সমর্থকদের বিরুদ্ধে নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর এক সমর্থক সহিংসতার অভিযোগে মামলা করেছেন।

বুধবার (২০ ডিসেম্বর) রাতে বাঁশখালী থানায় এ মামলা করেন সরল ইউনিয়নের সরল গ্রামের আবু শামার ছেলে মো. হারুনুর রশিদ (৪৫)। মামলায় ৯ জনের নাম উল্লেখসহ ২০/৩০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এজাহারনামীয় আসামির মধ্যে রয়েছেন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আরিফ মাইন উদ্দিন (৪১), মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফের ছেলে আইনজীবি মো. আলমগীর কবির (৪২), মুক্তিযোদ্ধা মৃত শফিক আহমদের ছেলে আমির মিয়া (৩৬), সাংবাদিক এম আউয়াল টিপুসহ (২৮) ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ নেতাকর্মী।

আরও পড়ুন : রাত জেগে পাহারা, গ্রেপ্তার এড়াতে বাঁশখালীর ৪ রাস্তায় পিলার বসালেন সেই লিয়াকত

এজাহার সূত্রে জানা যায়, গত ১৯ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী শীলকূপের এক নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বাদীসহ কর্মী-সমর্থকদের ওপর কিরিচ দিয়ে হামলা করা হয়। হামলায় কয়েকজন আহত হন। ওই সময় বন্দুক উঁচিয়ে গুলি করার হুমকিও দেওয়া হয়।

এ বিষয় জানতে চাইলে বাদী মো. হারুনুর রশিদ বলেন, মামলার এজাহারে যা লিখেছি সব সঠিক।

এ বিষয়ে ঈগল প্রতীকের উপদেষ্টা শ্যামল দাশ বলেন, ঘটনাস্থলে সিসিটিভি রয়েছে। প্রকৃত ঘটনা সিসিটিভি ফুটেজে থাকবে। এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী তিনি নিজে উপস্থিত থেকে কর্মী-সমর্থকদের দিয়ে হামলা করেছিলেন। এখন উল্টো তিনি মিথ্যা মামলা করেছেন, যা কারও জন্য কাম্য নয়। বিরোধ হতে পারে, মামলার পরিবর্তে মিটিয়ে নেওয়া সবার জন্য গ্রহণযোগ্য ও মঙ্গলজনক।

যোগাযোগ করা হলে বাঁশখালী থানার ওসি (তদন্ত) সুধাংশু শেখর হাওলাদার আলোকিত চট্টগ্রামকে বলেন, ৯ জনকে আসামি করে নৌকা প্রতীকের এক সমর্থক স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপির সমর্থকদের বিরুদ্ধে মামলা করেছেন। প্রকৃত ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!