বাঁশখালীতে ধর্ষক বাবাসহ পুলিশের জালে ৯, অস্ত্র-ইয়াবা উদ্ধার

বাঁশখালীতে নিজ মেয়েকে ধর্ষণে অভিযুক্ত ও ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আমজাদ আলী প্রকাশ আমজাদ হোসেনকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া আরও ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২টি আগ্নেয়াস্ত্র, ২ রাউন্ড কার্তুজ ও ৩ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার (১৭ মার্চ) রাত থেকে পরদিন শনিবার (১৮ মার্চ) সকাল পর্যন্ত পুকুরিয়া, পুঁইছড়ি, চাম্বল ও পৌর সদরে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: বহিষ্কারের খড়গ কাঁধে উঠল বাঁশখালীর সেই লিয়াকত চেয়ারম্যানের

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, পৃথক অভিযানে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও পলাতক ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারদের মধ্যে ২ বছরের সাজাপ্রাপ্ত ও ৮ মামলার আসামি পুকুরিয়া ইউনিয়নের তেচ্ছিপাড়া গ্রামের মনির আহমদের ছেলে আমজাদ আলী প্রকাশ আমজাদ হোসেনকে পুকুরিয়া চা বাগান সড়ক থেকে গ্রেপ্তার করা হয়। এসমসয় তার কাছ থেকে ১টি দেশি এলজি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে নিজ মেয়েকে ধর্ষণের মামলা রয়েছে। এছাড়া চাম্বল ইউনিয়নের খলিফাপাড়া থেকে মৃত লোকমান হাকিমের ছেলে মো. নেছার উদ্দিনকে (৫৮) ১টি একনলা বন্দুক ও ২ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়।

ওসি আরও বলেন, বাঁশখালী প্রধান সড়কের পুঁইছড়ি এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশির সময় কক্সবাজার জেলার মহেশখালী, উখিয়া ও টেকনাফের বাসিন্দা হোসন আহম্মদ (৫০), মো. জাকারিয়া (২৮), মো. ইসমাইল হোসেন (৩৩), মো. মোরশেদসহ (১৯) চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ৭০০ পিস ইয়াবা পাওয়া যায়। এছাড়া অপর অভিযানে বিভিন্ন মামলার পলাতক ও সাজাপ্রাপ্ত আসামি মো. আশেক প্রকাশ মোবারক (৪৫), মো. ওসমান (৩৮) ও মো. রিয়াদকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

যোগাযোগ করা হলে সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) কামরুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, বাঁশখালীতে অপরাধীদের ধরতে অভিযান জোরদার করা হয়েছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!