অবহেলায় বৃদ্ধাশ্রমের সামনেই প্রাণ গেল বয়স্ক নারীর, সাড়া দেয়নি পুনর্বাসন কেন্দ্রও

রাউজানে বৃদ্ধাশ্রমের সামনে থেকে অজ্ঞাত (৫৫) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ওই নারীর মৃত্যুর কারণ জানা যায়নি।

সোমবার (১৪ আগস্ট) বিকেলে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশের আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ৫৫ বছর বয়সী এক অজ্ঞাত নারীকে কয়েকজন নিয়ে আসেন আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করাতে। এসময় জাতীয় পরিচয়পত্র না থাকায় ভর্তি করা হয়নি। পরে ওই নারীকে বৃদ্ধাশ্রমের বাইরে রেখে চলে যান তারা। এরপর কোনো এক সময় তিনি মারা যান।

এদিকে মৃত্যুর তদন্তে মাঠে নেমেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আরও পড়ুন : বেপরোয়া গাড়ি কেড়ে নিল মুক্তিযোদ্ধার স্ত্রীসহ ২ নারীর প্রাণ

এ বিষয়ে জানতে চাইলে পিবিআই’র চট্টগ্রাম জেলার উপপরিদর্শক পরিতোষ দাশ আলোকিত চট্টগ্রামকে বলেন, মৃত্যুর রহস্য উদঘাটন ও পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।

যোগাযোগ করা হলে আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের তত্ত্বাবধায়ক মো. ফারুক বলেন, আজ সকালে অটোরিকশায় করে দুজন ব্যক্তি ওই নারীকে নিয়ে আসেন। তারা জানান, অসুস্থ অবস্থায় কুড়িয়ে পেয়ে এখানে এনেছেন। আমি জানাই, এরকম লোক রাখা হয় না। পরে তারা কাউকে কিছু না বলে ওই নারীকে রেখে চলে যান। এরপর তিনি সেখানে মারা যান। খবর পেয়ে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক টুটন মজুমদার বলেন, নিহত নারীর গায়ে বয়সজনিত কালো দাগ রয়েছেন। তবে কোনো আঘাতের চিহ্ন নেই। স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা করছি।

যোগাযোগ করা হলে রাউজান থানার ওসি (তদন্ত) সিদ্দিকুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করেছি। পরে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিচয় এখনও পাওয়া যায়নি।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!