বেপরোয়া গাড়ি কেড়ে নিল মুক্তিযোদ্ধার স্ত্রীসহ ২ নারীর প্রাণ

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ছালেহা বেগম (৬০) ও লায়লা বেগম সুরমা (৫৫) নামে ২ নারী নিহত হয়েছেন।

সোমবার (৩ জুলাই) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের সামনে এবং রোববার (২ জুলাই) সন্ধ্যায় উপজেলার চৈতন্যের হাট এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।

ছালেহা বেগম উপজেলার করেরহাট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম জোয়ার এলাকার ফয়েজ ভূঁইয়া বাড়ির মৃত বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের স্ত্রী। লায়লা বেগম সুরমা কাটাছরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের তেমুহানী এলাকার বাদশা মিস্ত্রি বাড়ির কাতার প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী।

আরও পড়ুন: বেপরোয়া কাভার্ডভ্যানে রক্তাক্ত দুবন্ধু, একজন লাশ—অন্যজন লড়ছে

এ বিষয়ে উপজেলার করেরহাট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শহীদ উল্ল্যাহ বলেন, আজ সকালে ফজরের নামাজ শেষে হাঁটতে বের হন ছালেহা বেগম। এসময় মহাসড়কের হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের সামনে অজ্ঞাত গাড়ির ধাক্কায় তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান। আছরের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

উপজেলার কাটাছরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য জাহেদুল ইসলাম বলেন, রোববার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় আহত হন লায়লা বেগম সুরমা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক এসআই দেলোয়ার হোসেন বলেন, আজ সকালে সড়ক দুর্ঘটনায় নিহত ছালেহা বেগমের লাশ পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে। তবে রোববার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় বিষয়ে তিনি অবগত নন বলে জানান।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!