চট্টগ্রামে বাইট্টা হুজুরের বিল্ডিংয়ের পানির ট্যাংকে তরুণীর লাশ

নগরের একটি ভবনের ছাদের পানির ট্যাংক থেকে গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ইপিজেড থানা পুলিশ। এ ঘটনার পর পলাতক স্বামী।

শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় ইপিজেড থানার বন্দরটিলা আয়শার মার গলির খলিল হুজুর (বাইট্টা হুজুর) ভবনের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধুর নাম মর্জিনা আক্তার (২০)। তার বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুরে। নগরের বন্দরটিলা আয়শার মার গলির খলিল হুজুর (বাইট্টা হুজুর) ভবনের পঞ্চম তলায় স্বামী-সন্তান নিয়ে বসবাস করতেন। মর্জিনার স্বামী মো. হাসান পেশায় রাজমিস্ত্রি।

আরও পড়ুন: যৌতুকের বলি—মিরসরাইয়ে ঝুলছে তরুণীর লাশ

স্থানীয়রা জানায়, দুদিন আগে সাত মাস বয়সী শিশুসন্তানকে বাড়িওয়ালার কাছে রেখে বাইরে যান তার স্বামী। এসময় মর্জিনাও ঘরে ছিলেন না। এরপর স্বামী হাসান আর বাসায় ফিরেনি। শনিবার দুপুরে ছাদের পানির ট্যাংক থেকে দুর্গন্ধ বের হলে ভাড়াটিয়ারা বাড়িওয়ালাকে খবর দেয়। বাড়িওয়ালা পানির ট্যাংক খুলে লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়।

বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আব্দুল করিম আলোকিত চট্টগ্রামকে বলেন, বাড়িওয়ালার ফোন পেয়ে পানির ট্যাংক থেকে মর্জিনা নামের এক নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি, অন্তত দুদিন আগে ওই নারীর মৃত্যু হয়েছে। তার স্বামী হাসান পলাতক। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!