নারী ক্যাশিয়ারকে সন্দেশ খাইয়ে স্বর্ণালংকার লুট, অজ্ঞান পার্টির সদস্য ধরা

নগরে মো. দুলাল (৬১) নামে অজ্ঞান পার্টির এক সদস্যকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে স্বর্ণালংকার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) দুপুরে কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, রীতা মজুমদার নামে এক নারী লালদীঘির পশ্চিম পাড়ের গণশৌচাগারের ক্যাশিয়ার হিসেবে কর্মরত। গত ২০ জুলাই সকাল সাড়ে ৮টার দিকে এক ব্যক্তির সঙ্গে পরিচিত হয় তার। তিনি ওই নারীকে জানান, গাইবান্ধা থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে তার ছেলেকে দেখতে এসেছেন। এরপর সকাল সাড়ে ১১টায় তিনি গণশৌচাগারে গোসল করার পর মোবাইল নম্বর বিনিময় করে চলে যান।

আরও পড়ুন: উত্তরা পরিবহনের বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ব্যবসায়ী বাঁচল না

পরে দুপুর ২টার দিকে ওই নারীকে ফোন করে কৌশলে টেরিবাজারের একটি খাবারের দোকানে নিয়ে যান। সেখানে বসিয়ে সন্দেশ খাওয়ানোর কিছুক্ষণ পর অজ্ঞান হয়ে পড়েন রীতা। পরে জ্ঞান ফিরলে নিজেকে বাসায় দেখতে পান। এরপর গলায় থাকা স্বর্ণের চেইন, কানের দুল, হাতের আংটি, মোবাইল ফোন কিছুই পাননি।

পরিবার লোকজন জানান, পথচারীর সহযোগিতায় উদ্ধার তাকে অসুস্থ অবস্থায় জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় নিয়ে আসা হয়। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে এজাহার দায়ের করেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুর কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনার পর আশপাশের বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি মো. দুলালকে কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকা থেকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে স্বর্ণালংকার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আরএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!