টাকা মেরে পালিয়ে ছিল ছদ্মবেশে, অবশেষে বউ-জামাই ধরা খেল চট্টগ্রামে

ঋণখেলাপির দায়ে ৮ মামলায় সাজা ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক দম্পতিকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

রোববার (১২ ফেব্রুয়ারি) রাত দেড়টায় বন্দর থানার কমিশনার গলির ওয়াসিল চৌধুরীপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে আজ (সোমবার) এই দম্পতিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: অটোরিকশায় অস্ত্রের চালান দিতে গিয়ে ধরা খেল ২ যুবক

গ্রেপ্তাররা হলেন- বন্দর থানার ওয়াসিল চৌধুরীপাড়ার আন্না সিকদার (৪৫) ও তার স্বামী শিবুপদ সিকদার (৫৫)। তাদের বিরুদ্ধে সাজা পরোয়ানার ৬টি সিআর মামলা ও ২টি সিআর গ্রেপ্তারি পরোয়ানার মামলা রয়েছে।

পুলিশ জানায়, গ্রেপ্তার দম্পতি ২০১৮ সালে বিভিন্ন ব্যাংক থেকে বড় অঙ্কের টাকা ঋণ নেন। তবে ঋণের টাকা নির্দিষ্ট সময়ে ব্যাংককে পরিশোধ করেননি। পরে তাদের বিরুদ্ধে আদালতে ৮টি মামলা করে বিভিন্ন ব্যাংক। এরপর ২০২২ সালে ৬টি মামলায় ওই দম্পতিকে বিভিন্ন মেয়াদে সাজা দেন আদালত। এছাড়া দুটি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। আসামিরা গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। রোববার রাতে বন্দর থানার কমিশনার গলির ওয়াসিল চৌধুরীপাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার আলোকিত চট্টগ্রামকে বলেন, ছয় মামলার সাজা পরোয়ানার পলাতক এক দম্পতিকে রোববার রাতে বন্দর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাসহ মোট ৮টি মামলা রয়েছে। গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে আজ (সোমবার) তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!