গর্বিত বাবাদের নিয়ে টিআইসিতে অনন্য আয়োজন

নগরে বিশ্ব বাবা দিবস উপলক্ষে গর্বিত বাবাদের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

সোমবার (১৮ জুন) সন্ধ্যায় থিয়েটার থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) মিলনায়তনে এ আয়োজন করে দি চিটাগং ট্রাস্ট (বাংলাদেশ) সিটিবি।

ট্রাস্টের চেয়ারম্যান অরুণ কান্তি মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান।

প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সুকান্ত ভট্টাচার্য্য। প্রধান বক্তা ছিলেন বাগীশিক কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা অ্যাড. তপন কান্তি দাশ।

আরও পড়ুন: টিআইসিতে বোধনের আনন্দ ভৈরবী

বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংকের ডিজিএম শম্ভু দাশ, মহিলা কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, মাটিরাঙা সরকারি ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক প্রদীপ দাশ, ট্রাস্টের সাবেক চেয়ারম্যান নারায়ণ চন্দ্র মজুমদার, হৃদয়ে-৯০ নির্বাহী কমিটির সভাপতি কাজী মো. গোফরান চৌধুরী, ট্রাস্টের উপদেষ্টা প্রধান শিক্ষক শহীদুল ইসলাম (সালাম), উপদেষ্টা মো. সেলিম রহমান, উপদেষ্টা অ্যাড. মুসলিমা ইসলাম রুনা, উপদেষ্টা মমতাজ বেগম ও এস প্রকাশ পাল।

ট্রাস্টের মহাসচিব তারানাথ চক্রবর্তী ও প্রধান শিক্ষিকা মিশু ভট্টাচার্যের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিশ্ব বাবা দিবস উদযাপন পরিষদের আহ্বায়ক প্রবাল দে ও সদস্য সচিব রাজীব দে (শম্ভু)।

বক্তব্য রাখেন ডা. সজীব তালুকদার ও লায়ন ডা. নারায়ণ চন্দ্র নাথ। শুরুতে গীতাপাঠ ও কোরান তেলোয়াত করেন অধ্যক্ষ অনুপ চক্রবর্তী ও মামুনুল ইসলাম। অনুষ্ঠানে ৪০ জন গর্বিত বাবাকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন ঋত্বিকা পালিত, পূজা ধর, অনন্যা সেন নিপা, অর্চি বণিক, মৃত্তিকা চৌধুরী, শান্তা পাল, ঋষি পালিত, অংকিতা চক্রবর্তী, বীনা দেবী, তৃষা দাশ, স্মৃতি দে, তৃষা দে, অয়ন্তি দাশ, অবন্তী দাশ, রুপো চৌধুরী আর্য। ছড়া পরিবেশন করেন কাব্যনীল। দলীয় সঙ্গীত পরিবেশন করেন সিটিবি কালচারাল স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!