জনসেবার পরিবর্তে মিথ্যা কথার ঝুড়ি নিয়ে বসেছে বিএনপি : আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ কষ্ট পাচ্ছে। এসময় খাবারের চেয়ে তাদের শীত নিবারণ অতীব প্রয়োজন হয়ে পড়ে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়াতে হবে। বিশেষ করে আমাদের নজর দিতে হবে ছিন্নমূল, খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়স্কদের প্রতি। মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ।

বুধবার (৪ জানুয়ারি) সকাল ১০টায় মুরাদপুর মোড়ে করিম’স আইকন কমার্শিয়াল কমপ্লেক্সের সামনে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সাবেক সদস্য রেজাউল করিমের ব্যক্তিগত উদ্যোগে এ আয়োজন করা হয়।

আ জ ম নাছির বলেন, বিএনপি-জামায়াতকে শীতার্ত মানুষের পাশে দেখা যাচ্ছে না। তাদেরকে মিথ্যা প্রপাগাণ্ডা, আন্দোলনের নামে সন্ত্রাস-নৈরাজ্য কর্মকাণ্ডে দেখা যাচ্ছে। একটি রাজনৈতিক দলের কাজ মানুষের পাশে দাঁড়ানো ও জনকল্যাণমুখী কর্মকাণ্ড পরিচালনা করা। আর বিএনপি করছে তার উল্টো। তারা জনসেবার পরিবর্তে মানুষের কাছে মিথ্যা কথার ঝুড়ি নিয়ে বসেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, সংরক্ষিত কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, পাঁচলাইশ থানা আওয়ামী লীগ নেতা রফিউল হায়দার রফি, শাহজাহান সুফি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা আনোয়ারুল ইসলাম বাপ্পী, ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম খালেদ বাবলু, পশ্চিম ষোলশহর এ ইউনিট আওয়ামী লীগ সভাপতি এসএম আলমগীর, সাধারণ সম্পাদক জাহেদুল আলম, বি ইউনিট আওয়ামী লীগ সভাপতি মো. ইদ্রিস, সাধারণ সম্পাদক মো. জাহেদ, সি ইউনিট আওয়ামী লীগ সভাপতি শাকিল মাহমুদ ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম দিলু।

উপস্থিত ছিলেন মুরাদপুর ইউনিট আওয়ামী লীগ সভাপতি কফিল উদ্দিন খোকন, সাধারণ সম্পাদক প্রিয়লাল, বাদুরতলা ইউনিট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌহিদুল আনোয়ার সেন্টু, নাসিরাবাদ ইউনিট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অহিদ চৌধুরী মুক্তি, ৪২ নম্বর সাংগঠনিক ওয়ার্ড এ ইউনিট আওয়ামী লীগ সভাপতি শাহীনুল আলম শাহীন, সাধারণ সম্পাদক আসাদ সর্দার, সি ইউনিট আওয়ামী লীগ সভাপতি মাহফুজুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক কামাল হোসেন, সৈয়দ ইমতিয়াজুর রহমান শাহজাহান, শাহেদ হায়দার খান ও পলিটেকনিকেল ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াদুল করিম।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!