‘অভিনব কৌশল’—এবার জুসের বোতলে ইয়াবার চালান আনল ২ যুবক

মিরসরাইয়ে এবার জুসের বোতল থেকে ৭ হাজার ৩০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদে অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকায় ঢাকামুখী একটি যাত্রীবাহী বাস থেকে তাদের আটক করা হয়।

আরও পড়ুন: কক্সবাজারের ইয়াবা কর্ণফুলী আনতেই ধরা খেল ৩ যুবক

আটককরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে আবুল হোসেন (৪১) এবং একই এলাকার দরবেশ আলীর ছেলে ইসলাম মিয়া (৪৩)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদে নিজামপুর এলাকায় ঢাকামুখী যাত্রীবাহী সিডিএম পরিবহনে তল্লাশি চালিয়ে আবুল হোসেন ও ইসলাম মিয়াকে নামের দুজনকে আটক করা হয়। এসময় তাদের সঙ্গে থাকা জুসের বোতলে বিশেষ কায়দায় লুকানো ৭ হাজার ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন: বউ—জামাই সেজে কক্সবাজারের ইয়াবা আনছিল চট্টগ্রামে, পথেই ধরা

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, গোপন সংবাদে নিজামপুর এলাকায় সিডিএম নামের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এ সময় যাত্রীবেশে থাকা আবুল হোসেন ও ইসলাম মিয়া গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে তাদের সঙ্গে থাকা জুসের বোতলে বিশেষ কায়দায় লুকানো ৭ হাজার ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসবাদে আটক দুজন দীর্ঘদিন ধরে কক্সবাজার-টেকনাফ থেকে ইয়াবা কিনে ঢাকা-চট্টগ্রামের বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে বিক্রি করার কথা স্বীকার করেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। আগামীকাল (বুধবার) সকালে তাদের আদালতে পাঠানো হবে।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!