কিশোর গ্যাং—কলেজ ক্যাম্পাসে ঢুকে ছাত্রীদের উত্ত্যক্ত

রাউজানে কলেজছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মো. আবু সাঈদ নামে এক কলেজছাত্রকে পিটিয়েছে বখাটেরা।

বুধবার (৮ ফেব্রুয়ারি) এ ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে শুরু হয় সমালোচনার ঝড়।

এর আগে গত মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ওই ছাত্রকে মারধর করে বখাটেরা।

আরও পড়ুন: স্কুলের সামনে ছাত্রীকে উত্ত্যক্ত করা যুবককে ধরে জেলে দিলেন ম্যাজিস্ট্রেট

আহত আবু সাঈদ উপজেলার হলদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের এয়াছিন নগর গ্রামের মোহন তালুকদার বাড়ির মো. ইউনুস মিয়ার ছেলে ও এয়াছিন শাহ কলেজের দ্বাদশ শ্রেণির ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র।

ভিডিও ফুটেজে দেখা যায়, কাঁধে ব্যাগ ও কলেজ ড্রেসে থাকা এক ছাত্রকে ধাওয়া করে কিল-ঘুষি মারছে ৭-৮ জন যুবক। একপর্যায়ে তাকে পিটিয়ে আহত করে পোশাক ছিঁড়ে ফেলে। প্রকাশ্যে এ ঘটনা ঘটলেও আশপাশের কেউ তাকে রক্ষায় এগিয়ে আসতে দেখা যায়নি।

ভুক্তভোগী আবু সাঈদ বলেন, বহিরাগত বখাটেরা দোকানে বসে ও কলেজ ক্যাম্পাসে ঢুকে ছাত্রীদের প্রায়সময় ইভ টিজিং করতো। ঘটনার দিনও এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত করছিল। এ ঘটনা দেখে আমি প্রতিবাদ করলে তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে হামলা চালায়। বখাটেরা হলদিয়া ইউনিয়নের বাসিন্দা। তারা কেউ কলেজছাত্র নয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম বলেন, যে ছাত্রকে পিটানো হয়েছে, সে একজন ভালো ছেলে। ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় তাকে মারধর করা হয়েছে। আমরা সিসিটিভি ফুটেজ দেখে জড়িতদের শনাক্ত করে থানায় দিবো। পুলিশ এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিবে।

যোগাযোগ করা হলে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, কিশোর গ্যাং সদস্যরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। মামলার পর জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!