স্কুলের সামনে ছাত্রীকে উত্ত্যক্ত করা যুবককে ধরে জেলে দিলেন ম্যাজিস্ট্রেট

লোহাগাড়ায় এক স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে মো. রিদুয়ান (১৯) নামে এক যুবককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রিদুয়ান সদর ইউনিয়ন পুরাতন থানা এলাকার মু. ইউনুচের ছেলে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উল্যাহ।

জানা যায়, রিদুয়ান তার কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে উপজেলার লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় গেইটের সামনে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ এবং লোহাগাড়া থানা পুলিশের একটি টিম সেখানে যায়। ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে সিভিল ড্রেসে থাকা আনসার সদস্যরা তাকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় এক আনসার সদস্য আহত হন।

পরে ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ম্যাজিস্ট্রেট। অভিযুক্ত রিদুয়ানকে লোহাগাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অভিযানকালে লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মু. মাহবুব আলম শাওন ভুঁইয়া, লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মু. আবু বক্কর, লোহাগাড়া থানার এসআই মামুন মিয়াসহ আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ বলেন, কয়েকদিন ধরেই আমার কাছে অভিযোগ আসছিল, লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ের গেইটে কিছু ইভটিজার পরীক্ষার্থীদেরকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করছে। বিষয়টি আমলে নিয়েই আজকে আমি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছি। আমার সাথে সিভিল ড্রেসে থাকা আনসার সদস্যদেরকে দিয়ে ওই ইভটিজারকে আটক করেছি। কয়েকজন পালিয়ে গেছে। ইভটিজিং ও কিশোর গ্যাংয়ের বিষয়ে আমরা সবসময় কঠোর অবস্থানে রয়েছি।

সাত্তার/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!