চট্টগ্রামে পাঁচলাইশে মারামারিতে আহতরা ছাত্রলীগের কেউ নয়

চট্টগ্রামে পাঁচলাইশ থানার মোড়ে দুপক্ষের মারামারিতে আহতরা ছাত্রলীগের কেউ নয় বলে জানিয়েছেন চট্টগ্রাম নগর ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আহম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগর ছাত্রলীগের প্যাডে দপ্তর সেল সদস্য মো. ইমাম উদ্দীন নয়ন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৪ ফেব্রুয়ারি পাঁচলাইশ মোড়ে মারামারির ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা মারধরের শিকারসহ বিভিন্ন শিরোনামে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। তবে সেখানে কোনো ছাত্রলীগ নেতা কিংবা কর্মী ছিল না। এতে নগর ছাত্রলীগের কোনো নেতাকর্মী জড়িত নন। এই বিষয়ে কোনো কর্মসূচি, মিছিল কিংবা মানববন্ধন করার জন্য নগর ছাত্রলীগ ও এর আওতাধীন কোনো ইউনিটকে নির্দেশনা দেওয়া হয়নি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যে বা যারা এ ঘটনায় ছাত্রলীগকে জড়ানোর অপচেষ্টা করছে এবং ছাত্রলীগের নাম ভাঙিয়ে কর্মসূচি পালন করছে তারা কেউ ছাত্রলীগের কোনো পর্যায়ের দায়িত্বরত নন।

জানা যায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অ্যাম্বুলেন্স সার্ভিস ও ফার্মেসি সিন্ডিকেট নিয়ন্ত্রণে নিতে চট্টগ্রাম নগরের এক সাবেক ছাত্রলীগ নেতাসহ বেশকিছু রাজনৈতিক নেতাকর্মী মরিয়া হয়ে উঠেছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!