চট্টগ্রামে বেপরোয়া ইউনিক বাসে মুহূর্তেই লাশ ২, পালাতে পারেনি চালক

চন্দনাইশে দোহাজারী স্টেশনে যাত্রীবাহী বেপরোয়া ইউনিক পরিবহনের বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৮ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার দোহাজারী স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাস জব্দসহ চালককে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন— মো. আবদুল্লাহ (৩৫) ও মৃদুল নাথ (৫৮)। আবদুল্লাহ কক্সবাজার সদর দক্ষিণ দ্বীকপুল এলাকার আবদুল লতিফের ছেলে ও পেশায় একজন অটোরিকশা চালক। মৃদুল নাথ চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চাগাচর নাথপাড়ার মৃত চৈতন্য চরণ নাথের ছেলে। তিনি একজন ডিম ব্যবসায়ী। তবে আহত দুজনের পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন : চকরিয়ায় বেপরোয়া বাস পিষে মারল কলেজছাত্রকে, রক্তাক্ত বন্ধু

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী ইউনিক পরিবহনের বাস দোহাজারী স্টেশনে থাকা একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশা চালক ও আরোহী ঘটনাস্থলেই প্রাণ হারায়। এছাড়া মোটরসাইকেলে থাকা দুজন গুরুতর আহত হযন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশা চালক ও আরোহীকে মৃত ঘোষণা করেন। আহত মোটরসাইকেল আরোহী দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত মৃদুল নাথের স্ত্রী দিপু রাণী দেবী বলেন, আজ সকালে দোকানে যাওয়ার উদ্দেশ্যে তিনি (মৃদুল) ঘর থেকে বের হয়। দুপুরে জানতে পারি সড়ক দুর্ঘটনায় ২ জন মারা গেছেন। এদের একজন আমার স্বামী। তিনি দোহাজারী পৌরসভা এলাকায় ডিমের ব্যবসার পাশাপাশি বান্দরবান থেকে আদা এনে এলাকায় বিক্রি করতেন। সংসারে ৫ কন্যা সন্তান রয়েছে বলে জানান তিনি।

নিহত আবদুল্লাহর বাবা আবদুল লতিফ বলেন, ছেলে অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন। ইউনিক পরিবহনের বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এ বিষয়ে দোহাজারী হাইওয়ে অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান বলেন, ইউনিক পরিবহনের বাসের ধাক্কায় অটোরিকশা চালক ও এক আরোহী মারা গেছেন এবং দুজন মোটরসাইকেল আরোহী হাসপাতালে চিকিৎসাধীন । ঘাতক বাসটি জব্দসহ চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!