চকরিয়ায় বেপরোয়া বাস পিষে মারল কলেজছাত্রকে, রক্তাক্ত বন্ধু

চকরিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী ইনজামাম উল আলম রাফি (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আরোহী বন্ধু মেহেরাব হোসেন অভি (২০) গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর পৌনে তিনটার দিকে মহাসড়কের লক্ষ্যারচর বার আউলিয়ানগর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে আহতকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন : চকরিয়ায় ইউপি সদস্যকে লাশ করে পালাল চালক-হেলপার

নিহত ইনজামামউল আলম কৈয়ারবিল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মুহুরীপাড়ার ফরিদুল আলমের ছেলে। আহত মেহেরাব হোসেন অভি লক্ষ্যারচর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড হাজিপাড়ার সেলিম মিন্টুর ছেলে। তারা দুজন চকরিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করে কিছুদিন আগে অনার্স প্রথম বর্ষে ভর্তি হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ দুপুর পৌনে তিনটার দিকে দুবন্ধু মিলে মোটরসাইকেলে হারবাং যাচ্ছিলেন। এসময় কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান ইনজামাম। এসময় সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন মেহেরাব। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইনজামামকে মৃত ঘোষণা করেন এবং আহত মেহেবারকে চমেক হাসপাতালে পাঠান।

যোগাযোগ করা হলে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই দিদারুল ইসলাম বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। নিহত কলেজছাত্রের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!