চট্টগ্রামের ক্যান্সার রোগীদের পরামর্শ দিলেন ভারতের এইচসিজির ডা. শারান

চট্টগ্রামের ক্যান্সার রোগী ও সুধী সমাজের প্রতিনিধিদের সঙ্গে হেলথ টক ও পরামর্শ সভা করেছেন ভারতের ক্যান্সার বিশেষায়িত হাসপাতাল এইচসিজি’র হেড অব ডিপার্টমেন্ট হেড অ্যান্ড নেক ও থাইরয়েড সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. রাজীভ শারান।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে নগরের জিইসি মোড়ে একটি হোটেলের সেমিনার কক্ষে এ আয়োজন করে এইচসিজি ইকো ক্যান্সার-কলকাতা।

এতে উপস্থিত ছিলেন হাসপাতালের ইন্টারন্যাশনাল মার্কেটিং বিভাগের বিপুল বিশ্বাস ও চট্টগ্রাম ইনফরমেশন সেন্টারের প্যাশেন্ট কো-অর্ডিনেটর দীপংকর ভৌমিক।

আরও পড়ুন : ব্রয়লার মুরগিতে ‘বিষ’—বাড়ছে ক্যান্সার হৃদরোগ উচ্চ রক্তচাপ

সভায় দীপঙ্কর ভৌমিক বলেন, ব্যাঙ্গালোর, মুম্বাই, কোলকাতা ও আহমেদাবাদসহ ভারতজুড়ে ২৪টি ক্যান্সার বিশেষায়িত হাসপাতাল নিয়ে ক্যান্সার চিকিৎসা নেটওয়ার্ক বিস্তৃতি রয়েছে এইচসিজি’র। প্রতিবছর সারাবিশ্বের ২ লাখের অধিক ক্যান্সার রোগী সন্তুষ্টির সঙ্গে এখান থেকে চিকিৎসাসেবা নিয়ে থাকেন। এ হাসাপাতালে ২৭৫ জনেরও অধিক বিশেষজ্ঞ ডাক্তার কাজ করেন।

তিনি আরও বলেন, এইচসিজি রক্তপাতবিহীন বোন ম্যারো ট্রান্সপ্লান্টকারী হিসেবে বিশ্বের প্রথম হাসপাতাল। এছাড়া এখানে অপারেশনবিহীন টিউমার অপসারণ, রোবোটিক সার্জারি, টমো থেরাপি, এইচ ডিজিটাল পেট সিটি, ইথোস এডাপটিভ রেডিয়েশন থেরাপিসহ সব ধরনের উন্নতমানের প্রযুক্তি সুবিধা রয়েছে। বিস্তারিত জানতে আগ্রহীরা ভিআইপি টাওয়ারের নিচতলার ১২৪ নম্বর কক্ষে সরাসরি কিংবা ০১৭১৭-৯৫৬৮৬৬ নম্বরে যোগাযোগ করতে পারেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!