নেত্রকোনাের বানভাসি মানুষদের কোরবানির মাংস দিলেন কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু

নেত্রকোনায় বানভাসি মানুষের মাঝে কোরবানির মাংস বিতরণ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর মো. সাহেদ ইকবাল বাবু।

সোমবার (১১ জুলাই) ঈদ উপহার হিসেবে চট্টগ্রাম থেকে ৩টি বড় গরু ও ৩টি ছাগল নিয়ে তিনি নেত্রকোনায় যান। পরে কোরবানির পর আশ্রয় কেন্দ্রসহ বিভিন্ন স্থানের মানুষের মাঝে এসব মাংস বিতরণ করেন।

আরও পড়ুন: কোরবানির আগমুহূর্তে চট্টগ্রামে কমল করোনা

এ সময় সাহেদ ইকবাল বাবু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমি নিজ উদ্যোগে এসব অসহায় মানুষের জন্য ঈদ উপহার হিসেবে ৩টি গরু ও ৩টি ছাগল নিয়ে এসেছি। নেত্রকোনার বানভাসি মানুষেরা মানবেতর জীবনযাপন করছেন। আমি আমার সাধ্যমতো তাদের সহযোগিতায় এগিয়ে এসেছি। সামর্থ্যবান সবার উচিত তাদের পাশে দাঁড়ানো।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সারোয়ার মোর্শেদ আকন্দ জাস্টিস, বায়েজিদ ড্রেসেস ও সিএসএফ গার্মেন্টসের পরিচালক সাইফুল ইসলাম, শিল্পপতি মাহবুব আলম চৌধুরী, নেত্রকোনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রফিকুল আজাদ বকুল, চিরাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল মোমেন ও উপজেলা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস শহীদ খান সেজু।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!