কক্সবাজার-১ আসনে আওয়ামী লীগ প্রার্থীসহ ৫ জনের মনোনয়ন বাতিল

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদসহ পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। তবে একই আসনে আটজনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে ১৩ জনের মনোনয়নপত্র যাচাই-বাছাই করে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মু. শাহীন ইমরান পাঁচজনের মনোনয়ন বাতিল ও আটজনের মনোনয়ন বৈধ ঘোষণা করেন।

বাতিল হওয়া অন্যরা প্রার্থীরা হলেন— স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম, কমর উদ্দীন, শামসুদ্দীন মো. ইলিয়াছ ও শাহ নেওয়াজ চৌধুরী।

আরও পড়ুন : মিরসরাইয়ে মনোনয়ন হারালেন গিয়াস

বৈধ ঘোষণা করা প্রার্থীরা হলেন— কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মু. ইব্রাহিম, মহাসচিব আবদুল আউয়াল মামুন, জাতীয় পার্টির এএইচ সালাউদ্দীন মাহমুদ, ইসলামী ফ্রন্টের মু. বেলাল উদ্দিন, ওয়ার্কার্স পার্টির আবু মো. বশিরুল আলম, জাতীয় পার্টির হোসনে আরা, চকরিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাফর আলম ও তানভীর আহমদ সিদ্দিকী তুহিন।

এ বিষয়ে জেলা রির্টানিং কর্মকর্তা শাহিন ইমরান বলেন, কক্সবাজার-১ আসনে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও পাঁচজনের মনোনয়ন বাতিল এবং আটজনের মনোনয়ন বৈধ ঘোষণা হয়েছে।

মনোনয়ন বাতিলের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ প্রার্থী সালাহ উদ্দীন আহমদ আলোকিত চট্টগ্রামকে বলেন, বাংলাদেশ ব্যাংকের প্রতিবেদনে ঋণখেলাপি দেখানোর বিষয়টি সত্য নয়। আমি ঋণখেলাপি না। এর বিরুদ্ধে আপিল করব।

এমকেডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!