এবার জেলা পরিষদ সদস্যকে ‘মারার’ হুঙ্কার এমপি মোস্তাফিজের

এবার জেলা পরিষদ সদস্য নুরুল মোস্তফা চৌধুরীকে মারার হুঙ্কার দিয়েছেন চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনের নৌকা প্রতীকের প্রার্থী এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী। এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় চাম্বল ইউনিয়ন পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সভায় তিনি এ হুমকি দেন।

ভাইরাল হওয়া ৪৭ সেকেন্ডের ভিডিও বক্তব্যে মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, ‘আর ওগ্গা আছে গণ্ডামারার, ইতার নাম সংগ্রাম। ইতি জেলা পরিষদের নির্বাচনর সময় আঁরতুন ২৫ লাখ টেঁয়া অলাত লইল । এই টেঁয়া খুঁজ্জি আর ইতি আঁরে পল্টি মারি ট্রাক মার্কায় গিয়ে গই। ইতারে কল গরিজ্জে ন ধরের। আঁই টেয়া উন খুজ্জম, ন দিলে পিট্টম।’

আরও পড়ুন : অ্যাকশনে ইসি, মামলা খেলেন এমপি মোস্তাফিজুর রহমান

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য নুরুল মোস্তফা চৌধুরী সংগ্রাম আলোকিত চট্টগ্রামকে বলেন, এমপি সাহেব একজন সিনিয়র নেতা, ওনাকে আমি সম্মান করি। কিন্তু প্রকাশ্যে জনসভায় আমাকে অশ্লীল ভাষায় কথাগুলো বলে ঠিক করেননি, যা দুঃখজনক। উনি আমার থেকে কোনো টাকা পান না। মিথ্যা কথা বলেছেন। এ ব্যাপারে আমার নেতা আব্দুল্লাহ কবির লিটন বক্তব্যের মাধ্যমে জবাব দেবেন।

প্রসঙ্গত, নৌকার প্রাথী এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে গত ২৬ ডিসেম্বর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হারুন মোল্লা বাদী হয়ে আচরণবিধি লঙ্ঘন ও সাংবাদিকদের পেটানোর অপরাধে মামলা করেন। এছাড়া গত ২২ ডিসেম্বর বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমদকে মোবাইলে হুমকি দেওয়ার অপরাধে তাঁর বিরুদ্ধে জিডিও করা হয়েছে।

ইউবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!