চট্টগ্রামে বিস্ফোরণের বিকট শব্দে রাস্তায় উপড়ে পড়ল বড় গাছ

নগরে বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরণের পর হঠাৎ একটি কড়ই গাছ রাস্তায় উপড়ে পড়েছে। এসময় গাড়ি চলাচল বন্ধ হয়ে তীব্র যানজট তৈরি হয়।

শনিবার (২৩ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে লালখানবাজার-টাইগারপাস সড়কে এ ঘটনা ঘটে।

ঘচনার পর বিদ্যুৎ বিভাগ ও চট্টগ্রাম সিটি করপোরেশনকে খবর দেওয়া হয়েছে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত রাস্তায় পড়ে ছিল বিশাল গাছটি।

আরও পড়ুন: কেউ শুনছে না শতবর্ষী গাছের কান্না

প্রত্যক্ষদর্শীরা জানান, লালখানবাজার বাটালি হিলের পাশে বিদ্যুতের একটি ট্রান্সফরমার হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এরপরই পাশের একটি বিশাল কড়ই গাছ রাস্তায় উপড়ে পড়ে।

এ সময় ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় আলমগীর নামে এক রিকশাচালক আহত হন। এরপর থেকে সড়কের একপাশ বন্ধ হয়ে দেওয়ানহাট থেকে জিইসি পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়।

যোগাযোগ করা হলে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা আলোকিত চট্টগ্রামকে বলেন, লালখানবাজার-টাইগারপাস সড়কে বাটালি হিলের পাশে একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণ হয়। এরপর বড় একটি কড়ই গাছ সড়কে উপড়ে পরে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে বিদ্যুৎ বিভাগ ও সিটি করপোরেশনকে বিষয়টি জানানো হয়েছে।

ওসি আরও বলেন, দ্রুত সময়ের মধ্যে সড়ক থেকে গাছটি সরিয়ে নিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে। ঘটনাস্থলে আমাদের পুলিশের মোবাইল টিম রয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!