আনোয়ারায় পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে লুটপাট, নেপথ্যে পাওনা টাকা

আনোয়ারায় পাওনা টাকা চাওয়ায় প্রতিবেশীর ভাড়া করা সন্ত্রাসীরা পুলিশ পরিচয়ে খোকন সেনের (৩৫) বসতঘরে হামলা ও ভাঙচুর চালিয়েছে। এছাড়া স্বর্ণ ও টাকা লুটের অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

মঙ্গলবার (১৮ জুলাই) রাত দেড়টার দিকে উপজেলার হাইলধর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উত্তর ইছাখালী সেন বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় ভুক্তভোগী খোকন সেন বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলেন- একই এলাকার লিটন সেন (৩৮), সঞ্জয় সেন (৪২), রূপেশ সেন (২৮), রাসেল সেন (৩২), রাহুল সেন (২৮)। হাইলধর গ্রামের নাজিম উদ্দিন (৪৩), কেনুসহ (৪৫) অজ্ঞাত ৭/৮ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত প্রতিবেশীরা হাইলধর ইউনিয়নের ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে ভুক্তভোগীর বসতঘরে হামলা চালায়। এসময় তারা পুলিশ পরিচয়ে ঘরের দরজা খুলতে বলে। দরজা খোলার পর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে পরিবারের সদস্যদের ওপর হামলা করে। তারা নারী সদস্যদের যৌন হয়রানিসহ স্বর্ণালংকার, নগদ অর্থ ও ঘরের মূল্যবান মালামাল লুটপাট করে নিয়ে যায়।

ভুক্তভোগীর ভাই রুপেন সেন বলেন, পাওনা টাকা চাইতে গেলে অভিযুক্তরা আমার উপর ক্ষুব্ধ হয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে আমাকে তুলে নিয়ে মারধর করে ছেড়ে দেয় এবং ঘটনার দিন আমাকে মেরে ফেলার হুমকি দেয়। এদিন আমি বাড়িতে না থাকায় তারা আমার পরিবারের ওপর হামলা করে বাড়িঘর ভেঙে দেয়। আমি আমার পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে লিটন সেন বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না। সকালে শুনেছি। তারা আমাকে কেন জড়াচ্ছে আমি সেটাও বুঝছি না।

যোগাযোগ করা হলে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ আলোকিত চট্টগ্রামকে বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কাঞ্চন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!