দিনদুপুরে একসঙ্গে ৪ ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরি

লোহাগাড়ায় দিনদুপুরে একটি ভবনের ৪টি ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিস নিয়ে গেছে।

বুধবার (১৯ জানুয়ারি) আনুমানিক দুপুর আড়াইটার দিকে লোহাগাড়া সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কাজী পুকুরের পূর্ব পাশে মরিয়ম ভবনে তিন ও চার তলায় এ চুরির ঘটনা ঘটে।

মরিয়ম ভবনের তৃতীয় তলার (সি-১) ফ্ল্যাটের বাসিন্দা প্রবাসী শহিদুল ইসলামের স্ত্রী নাছিমা আক্তার জানান, আজ (বুধবার) দুপুর আড়াইটার দিকে ছাদ থেকে কাপড় আনতে যায়। ১ ঘণ্টা পর সাড়ে তিনটার দিকে এসে দেখি দরজার তালা ভাঙা। পরে ভেতরের রুমে গিয়ে দেখি আলমারিতে রাখা ৩ ভরি স্বর্ণালংকার ও নগদ ৮ হাজার টাকা নেই।

আরও পড়ুন: অন্য উপজেলা থেকে এসে চুরি করে রাউজানে, চোর ধরিয়ে দিল সিসি ক্যামেরা

সি-২ ফ্ল্যাটের বাসিন্দা রুবেল জানান, খাটের ড্রয়ারে রাখা নগদ ৪৫ হাজার টাকা নেই।

চতুর্থ তলার (ডি-২) ফ্ল্যাটের বাসিন্দা নুরুল আলম জানান, পরিবার নিয়ে আজ (বুধবার) সকালে গ্রামের বাড়িতে বেড়াতে যায়। পরে প্রতিবেশী একজন মুঠোফোনে বিভিন্ন ফ্ল্যাটে চুরির ঘটনার জানায়। বাড়ি থেকে ফিরে এসে দেখি দরজার তালা ভাঙা ও রুমের আলমারির দরজা খোলা। আলমারিতে রাখা প্রায় ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ১৫ হাজার টাকার কিছুই নেই।

একই তলার (ডি-৩) ফ্ল্যাটের বাসিন্দা প্রবাসী মু. ইসমাইলের স্ত্রী রুকসানা জান্নাত নিশু জানান, দুপুর আনুমানিক ৩টার দিকে কাঁচাবাজার থেকে এসে দেখি ফ্ল্যাটের দরজার তালা ভাঙা। রুমের ভেতর গিয়ে দেখি আলমারিতে রাখা ৩ ভরি স্বর্ণালঙ্কার ও ১৩ হাজার টাকা উধাও।

এ বিষয়ে জানতে চাইলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. আতিকুর রহমান আলোকিত চট্টগ্রামকে, চুরির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাত্তার/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm