১১৫ শিক্ষার্থী পেল সাতকানিয়া—লোহাগাড়া সমিতির বৃত্তি

কৃতি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি, দরিদ্র-দুস্থ পরিবারের মাঝে সেলাইমেশিন, ঢেউটিন ও ভ্যান গাড়ি বিতরণ করেছে সাতকানিয়া লোহাগাড়া সমিতি ঢাকা। সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার ২৭টি ইউনিয়নের ১১৫ জন শিক্ষার্থীদের এককালীন শিক্ষাবৃত্তি, দরিদ্র-দুস্থ ও বিধবা মহিলাদের মাঝে সেলাইমেশন, ঢেউটিন ও ভ্যানগাড়ি বিতরণ করা হয়।

শুক্রবার (১১ মার্চ ) সকালে সাতকানিয়া রাস্তার মাথা সংলগ্ন ড্রিম হাউস কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ড. ডিকে চৌধুরী। সাধারণ সম্পাদক এএইচএম তসলিম চৌধুরী কাজলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সমিতি-ঢাকার সভাপতি জয়নুল আবেদীন জামাল।

আরও পড়ুন: সাতকানিয়ায় নির্বাচনে সহিংসতা ছড়ানো ৮ যুবকের কাছে অস্ত্র—গোলাবরুদ

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সমিতি লন্ডনের উদ্যোক্তা সৈয়দ আবদুল মাবুদ, সমিতির সহসভাপতি নাছির উদ্দিন, কফিল উদ্দীন চৌধুরী, ছদাহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মুরশেদুর রহমান চৌধুরী, অর্থ সম্পাদক শফিকুর রহমান শফিক, যুগ্ম সাধারণ মোস্তফা ইকবাল চৌধুরী মুকুল ও শাহজাহান মন্টু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মো. আরিফ ইকবাল, মো. আনিসুর রহমান আনিস, ইব্রাহীম খলিল, ড. মু. ইসমাইল, মুরাদ হোসেন চৌধুরী, নাছির বিন জালাল, আবরাজ নুরুল আলম, কুতুব উদ্দিন, মো. রফিক ও জহির উদ্দিন পিয়াল।

সাত্তার/এসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm