প্রেমের বলি—স্বামীর ঘর ছেড়ে প্রেমে জড়ান দেবরের সঙ্গে, সন্দেহেই হোটেলে গলাকেটে খুন

নগরের হালিশহর বড়পুল এলাকার আবাসিক হোটেলে গলাকেটে খুন করা হয়েছিল এক তরুণীকে। এ ঘটনায় আশরাফুল ইসলাম ওরফে সুজন (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৩ ফেব্রুয়ারি) রাতে ঢাকার আশুলিয়া থানার দক্ষিণ গাজীর চট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে হালিশহর থানা পুলিশ।

গ্রেপ্তার আশরাফুল ইসলাম ওরফে সুজন নোয়াখালী জেলার সেনবাগ থানার বিন্নাঘুনি দীঘির পাড় এলাকার নুরুল ইসলামের ছেলে।

আরও পড়ুন: গাড়িচাপায় পরিকল্পিত খুন কিনা জানতে ঘাতক চালককে রিমান্ডে নেবে পুলিশ

Yakub Group

নিহত শাহিদা জাহান সুমি (৩৫) হালিশহর শাজাহান বেকারি বিহারি কবরস্থান এলাকার গোলাম রসুল বাচ্চুর মেয়ে এবং জাহাঙ্গীরের স্ত্রী।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে সিএমপি সদর দপ্তরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশের উপকমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারিশ এসব তথ্য জানান।

উপকমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারিশ বলেন, তিন সন্তানের মা সুমির সঙ্গে ১০ বছর আগে জাহাঙ্গীরের বিয়ে হয়। গত কয়েক বছর ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ শুরু হলে সুমি শ্বশুরবাড়ি থেকে চট্টগ্রামের বাবার বাড়িতে চলে আসেন। আসার পর দুবছর আগে দেবর সুজনের সঙ্গে সুমির প্রেমের সম্পর্কে গড়ে উঠে। সম্পর্কের একপর্যায়ে হঠাৎ সুমিকে সন্দেহ করতে শুরু করেন সুজন। সন্দেহ থেকে সুমিকে হত্যার পরিকল্পনা করেন সুজন। গত ১১ ফেব্রুয়ারি হালিশহর থানার বড়পুল এলাকার রোজ উড আবাসিক হোটেলে একটি রুম ভাড়া নেন স্বামী-স্ত্রী পরিচয়ে। হোটেলে উঠার একঘণ্টার মধ্যে সুমিকে গলা কেটে হত্যা করে সুজন। এরপর কাপড় পরিবর্তন করে লাশের পাশে রেখে হোটেলে থেকে বেরিয়ে যান।

তিনি আরও বলেন, হোটেল থেকে বের হয়ে ঢাকার আশুলিয়া থানার দক্ষিণ গাজীর চট এলাকার বোনের বাসায় আত্মগোপন করেন। পরে ক্লুলেস হত্যার এ ঘটনায় হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। একপর্যায়ে সুজন ঢাকায় অবস্থান করছে—এমন তথ্যে অভিযান চালানো হয়। আশুলিয়া থানার দক্ষিণ গাজীর চট এলাকার বোনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: এক মায়ের দুই ছেলেকে খুন—২০ বছর লুকিয়েও বাঁচতে পারল না খুনি

এ সময় পুলিশের এডিসি (পশ্চিম) পঙ্কজ দত্ত, এডিসি পিআর শাহাদাত হুসেন রাসেল, সিনিয়ির সহকারী কমিশনার আরিফ হোসেন, পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি রাতে হালিশহর থানার রোজ উড আবাসিক হোটেল থেকে অজ্ঞাত তরুণী হিসেবে সুমির গলাকাটা লাশ উদ্ধার করে হালিশহর থানা পুলিশ।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm