শিল্পপতি আবু তৈয়বের ছেলের মৃত্যু—ব্রেন টিউমারে

বিশিষ্ট শিল্পপতি ও সংগঠক এস.এম আবু তৈয়বের ছেলে এস এম তারিক মাইনউদ্দিন অপু মারা গেছেন।

বুধবার (২৫ আগস্ট) আমেরিকার নিউ ক্যাসল শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায়, অপু দীর্ঘদিন ধরে ব্রেন টিউমার জটিলতায় ভুগছিলেন। সম্প্রতি চিকিৎসার জন্য আমেরিকায় নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন: করোনায় মারা গেলেন সাংবাদিক দিদারুল আলম

ছেলে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২১ আগস্ট নিজের ফেসবুক ওয়াল থেকে একটি পোস্ট দেন শিল্পপতি আবু তৈয়ব। সেখানে তিনি ছেলের জন্য সকলের কাছে দোয়া চান। পোস্টে তিনি লিখেছেন, ‘It was a sunny day today at New castle, UK. But unfortunately me and my family seeing no lights anywhere. My son Apu is struggling with his health. Fighting against brain tumor. Every one’s dua solicited.’ (যুক্তরাজ্যের নিউক্যাসলে আজ ছিল একটি রোদেলা দিন। কিন্তু দুর্ভাগ্যবশত আমি এবং আমার পরিবার কোথাও কোনো আলো দেখতে পাচ্ছি না। আমার ছেলে অপু তার স্বাস্থ্যের সাথে লড়াই করছে। মস্তিষ্কের টিউমারের বিরুদ্ধে লড়াই। প্রত্যেকের দোয়া চাওয়া হয়েছে)।

আরও পড়ুন: ‘পথেই মৃত্যু’—শিশু রাজীবের, ঢাকায় যাওয়া হলো না আর

প্রসঙ্গত, তারিক মাইনউদ্দিন অপু ইন্ডিপেন্ডেন্ট অ্যাপারেলস লিমিটেড এর চেয়ারম্যান, ইন্টারন্যাশনাল বিজনেস ফোরামের (চট্টগ্রাম চ্যাপ্টার) সভাপতি, রোটারি ক্লাব অব চিটাগাংয়ের সাবেক সভাপতি, বিজিএমইএ সাবেক প্রথম সহসভাপতি ও চিটাগাং ক্লাব লিমিটেড সাবেক প্রেসিডেন্ট এস এম আবু তৈয়বের ছেলে।

 আরবি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm