‘যুবলীগ নেতার’ ৩ অনুসারী ধরা খেল ওয়ালটনে চুরি করে

নগরের পাঁচলাইশ থানার বাদুরতলা এলাকার ওয়ালটন কোম্পানির একটি গোডাউনে চুরির ঘটনায় জড়িত চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৩টি এলইডি টিভি, ৬টি ফ্রিজ ও চোরাই কাজে ব্যবহৃত ১টি টেম্পো উদ্ধার করা হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) নগরের চান্দগাঁও এবং বায়েজিদ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পাঁচলাইশ থানা পুলিশ।

আটকরা হলেন- মো. পারভেজ (৩৫), সালাউদ্দিন (৩০) ও আরাফাত (৩০)।

Yakub Group

 আরও পড়ুন : এক চোরকে ধরতে গিয়ে পুলিশের জালে চোরচক্র

আটকরা নগরেরর বাদুরতলা এলাকায় মাদক বেচাকেনার সঙ্গেও জড়িত বলে জানা গেছে। অপরাধ জগতে কথিত যুবলীগ নেতা জহির সুমনের অনুসারী হিসেবেও তারা পরিচিত।

জানা যায়, নগরের বাদুরতলা নেওয়াজ প্লাজার পেছনে ওয়ালটন কোম্পানির একটি গোডাউন রয়েছে। সেখান থেকে ২৪ জানুয়ারি রাত ১০টা থেকে রাত ১২টার মধ্যে চোরের দল হানা দেয়। তারা গোডাউনের এক অংশ কেটে ২৫টি ওয়ালটন এলইডি টিভি, ১২টি ওয়ালটন ফ্রিজসহ মোট ১৪ লাখ ৪ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার পরদিন পাঁচলাইশ থানায় মামলা দায়ের করে ওয়ালটন কর্তৃপক্ষ। মামলার পর তদন্ত কর্মকর্তা তথ্য প্রযুক্তির সাহায্যে নগরের চান্দগাঁও এবং বায়েজিদ এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া মালামালসহ তিনজনকে গ্রেপ্তার করেন।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) পলাশ চন্দ্র ঘোষ আলোকিত চট্টগ্রামকে বলেন, ওয়ালটন গোডাউনের মালামাল চুরির ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। গতকাল তথ্য প্রযুক্তির সহায়তায় চান্দগাঁও ও বায়েজিদ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আরও পড়ুন : যুবলীগ নেতার চোখ এবার লবণমাঠে, রক্তাক্ত চাষিদের চোখে ভীতির পানি

তিনি আরও বলেন, পরে তাদের কাছ থেকে চুরি হওয়া ৩টি এলইডি টিভি থেকে, ৬টি ফ্রিজ এবং চোরাই কাজে ব্যবহৃত ১টি টেম্পো উদ্ধার করা হয়। বাকি মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

এএইচ/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm