মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা কল্যাণ সমিতির আহ্বায়ক কমিটি গঠন

(দেশের বিভাগীয় কমিশনার অফিস, জেলা প্রশাসকের অফিস এবং উপজেলা প্রশাসন কার্যালয়ে কর্মরত প্রশাসনিক কর্মকর্তদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা কল্যাণ সমিতির (বামাপ্রককস) নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১২ মার্চ) সকাল ১১টায় ঢাকা কালেক্টরেট রিক্রিয়েশন ক্লাবে এ উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন ফরিদপুর সদরের প্রশাসনিক কর্মকর্তা মো. মোসলেম উদ্দীন।

আরও পড়ুন: পতেঙ্গা সর্বজনীন মহাবারুণী—গঙ্গাস্নান ঘাট কমিটির প্রধান উপদেষ্টা আয়ান শর্মা

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির মহাসচিব খোন্দকার শাহিদুল হক।

সভায় বক্তব্য রাখেন মো. আ. কাদের (ফরিদপুর), মো. মকবুল হোসেন (মাদারীপুর), মো. মামুনুর রশীদ (পঞ্চগড়), মো. আবু বকর সিদ্দিক (চট্টগ্রাম), মো. ইউনুছ (চট্টগ্রাম), মো. আবদুল করিম আহমেদ (নোয়াখালী), মো. জালাল উদ্দিন (নোয়াখালী), সাজিদুর রহমান, মো. সুলতান আহমেদ (বুড়িচং), শংকর চন্দ্র রায় (চৌদ্দগ্রাম), মো. সামছুল হক (চট্টগ্রাম), মো. মমিনুল হক (কুমিল্লা), মো. আবু হানিফ (কুমিল্লা), মো. রফিকুল ইসলাম (চান্দিনা), মো. আবদুল মোতালেব (বরুড়া), মো. রফিকুল ইসলাম, নাসির আহাম্মদ তালুকদার (বন্দর নারায়নগঞ্জ), মো. ইসমাইল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া)‏‏ ও মো. খালিদ হোসেন (সাভার)।

আরও বক্তব্য রাখেন মো. আব্দুল্লাহ আল মামুন (সিরাজগঞ্জ), অনীতা (আশুগঞ্জ), মো. সিরাজ উদ দৌলাহ পাটোয়ারী (ফেনী), বাবুল চন্দ্র নাথ (ফেনী), মো. হাবিবুর রহমান (চট্টগ্রাম), এসএম জাহিদুল ইসলাম (ঢাকা), মো. আকতার হোসেন (ভালুকা), মো. ইদ্রিস আলী সরদার (গোপালগঞ্জ), বিধান চন্দ্র রায় ( গোপালগঞ্জ), বাসুদেব ভট্টাচার্য্য (চট্টগ্রাম), মো. রফিকুর ইসলাম (রাজবাড়ি), মো. মাহফুজুর রহমান (রাজবাড়ি), পিনাক পানি চৌধুরী (বান্দরবান), মো. শাহ আলম (চাঁদপুর), সুলতান উদ্দিন আহমদ (নরসিংদী) ও মো. মোছলেহ উদ্দীন (চট্টগ্রাম)।

আরও পড়ুন: দায়িত্ব নিল চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটির নতুন কমিটি

সভায় সংগঠনের কর্মপরিধি আরও এগিয়ে নিতে উপস্থিত সবার সম্মতিতে ১৫ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির আহ্বায়ক এসএম জাহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক খোন্দকার শাহিদুল হক ও মো. খালিদ হোসেন, সদস্য সচিব মো. ইউনুছ, নির্বাহী সদস্য ময়মনসিংহ বিভাগ থেকে বদরুল, রাজশাহী বিভাগ থেকে মামুন, রংপুর থেকে আকবর, বরিশাল থেকে রফিকুল ইসলাম, খুলনা থেকে মেহেদি হাসান, চট্টগাম থেকে আবু বকর ছিদ্দিক, ঢাকা থেকে মো. ইদ্রিস আলী, সিলেট থেকে মো. সামাদ ও নারায়ণগঞ্জ থেকে নাছির উদ্দিন তালুকদার।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm