বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে রক্তাক্ত করলেন মেয়র

কক্সবাজারের মহেশখালীতে পৌর মেয়র মকছুদের বিরুদ্ধে এক বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে। গোরকঘাটা বাজার থেকে বাড়ি ফেরার পথে গতিরোধ করে তাঁকে এলোপাতাড়ি কোপানো হয়।

আহত মুক্তিযোদ্ধার নাম আমজাদ হোসেন (৬৫)। তিনি গোরকঘাটা বাজার এলাকার মৃত হাজী লাল মিয়ার ছেলে। বুধবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ৮টায় গোরকঘাটা হিন্দুপাড়া রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

আহত বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন বলেন, রিকশা নিয়ে বাড়ি ফিরছিলাম। পথে হিন্দুপাড়া রাস্তার মোড়ে পৌর মেয়র মকছুদ তার লোকজন নিয়ে রিকশার গতিরোধ করে। এসময় মেয়র সহ তার লোকজন আমাকে কুপিয়ে ও মারধর করে রাস্তায় ফেলে যায়।

আরও পড়ুন: অক্সিজেন সিলিন্ডার ও হাই ফ্লো নাজাল ক্যানুলা পেল মহেশখালী হাসপাতাল

আহতের ছেলে মো. দেলোয়ার বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে পৌর মেয়র মকছুদ তার দলবল নিয়ে আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে। তিনি এখন মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে জানতে মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তিনি ফোন না ধরায় বক্তব্য নেওয়া যায়নি।

যোগাযোগ করা হলে মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হাই আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনার বিষয়ে শুনেছি। এখনো অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বলরাম/এসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!